MOBILES LEAKSSmartphone News

লঞ্চের পর আজ প্রথমবার বিক্রি হচ্ছে Oppo A7

ওপ্পো এ৭৭-এর দাম ও সেল অফার

গত ৩রা আগস্ট ব্র্যান্ডের ‘A’ সিরিজের নতুন হ্যান্ডসেট হিসাবে ভারতের বাজারে লঞ্চ হয়েছিল Oppo A77। এরপর কেটে গেছে বেশ খানিকটা সময়; সেক্ষেত্রে আজ মানে মাসের শেষদিকে ফাইবার গ্লাস লেদার ডিজাইনযুক্ত এই নয়া স্মার্টফোনকে প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ করা হল। জানিয়ে রাখি, ফার্স্ট সেলের অফার হিসেবে নবাগত Oppo A77-কে ভারী ক্যাশব্যাকের সাথে খরিদ করতে পারবেন আগ্রহীরা। এদিকে ফিচারের কথা বললে, এই বাজেট-রেঞ্জ ফোনটিতে HD+ IPS LCD ডিসপ্লে প্যানেল, মিডিয়াটেক হেলিও জি৩৫ চিপসেট, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সমন্বিত ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৫,০০০ এমএএইচের বড় ব্যাটারি দেখা যাবে। এছাড়া, এই Oppo ফোনে এক্সটেন্ডেড র‍্যামের সাপোর্টও বর্তমান। চলুন, এখন Oppo A77 স্মার্টফোনের দাম, সেলের অফার ও যাবতীয় স্পেসিফিকেশন সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

ওপ্পো এ৭৭-এর দাম ও সেল অফার (Oppo A77 Price and Sale Offers)

ভারতে ওপ্পো এ৭৭ স্মার্টফোনের দাম রাখা হয়েছে এমনিতে ১৫,৪৯৯ টাকা। এই বিক্রয় মূল্য হ্যান্ডসেটটির ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ যুক্ত একক ভ্যারিয়েন্টের। তবে এই মুহূর্তে যে সমস্ত গ্রাহকেরা নির্বাচিত ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে (Flipkart-এর ক্ষেত্রে SBI-এর ডেবিট কার্ড এবং Amazon-এ ICICI ব্যাঙ্কের কার্ড) ডিভাইসটি কিনবেন তাদের ফ্ল্যাট ১০% (১,৫০০ টাকা পর্যন্ত) ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়া ক্রেতাদের জন্য নো-কস্ট ইএমআই বিকল্পের সুবিধাও উপলব্ধ থাকছে। উল্লেখ্য, ফোনটি সানসেট অরেঞ্জ এবং স্কাই ব্লু কালার অপশনে অনলাইন ও অফলাইন উভয় ধরণের চ্যানেলের মাধ্যমে পাওয়া যাবে।

ওপ্পো এ৭৭-এর স্পেসিফিকেশন (Oppo A77 Specifications)

ওপ্পো এ৭৭ স্মার্টফোনে একটি ৬.৫৬ ইঞ্চির এইচডি প্লাস (৭২০x১,৬০০ পিক্সেল) আইপিএস এলসিডি ওয়াটার-ড্রপ নচ ডিসপ্লে রয়েছে, যা ৬০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। পারফরম্যান্সের জন্য, ডিভাইসটি ২.৩ গিগাহার্টজ ক্লক রেটের মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর সহ এসেছে। যেখানে সফ্টওয়্যার ফ্রন্টে এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালারওএস ১২.১ (ColorOS 12.1) কাস্টম স্কিনে রান করে। স্টোরেজ হিসাবে উক্ত ফোনে ৪ জিবি ফিজিক্যাল র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ বর্তমান। তবে সংস্থার দাবি, এটি অতিরিক্তভাবে আরো ৪ জিবি এক্সটেন্ডেড র‍্যাম সাপোর্ট করবে। তাছাড়া ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ইন্টারনাল স্টোরেজ তো বাড়ানো যাবেই। প্রসঙ্গত, পাওয়ার ব্যাকআপের জন্য ওপ্পো এ৭৭ ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৩৩ ওয়াট সুপারভোক (SuperVooC) ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

এদিকে ফটোগ্রাফির জন্য, Oppo A77 ফোনের রিয়ার প্যানেলে এলইডি (LED) ফ্ল্যাশসহ ডুয়েল ক্যামেরা সেটআপ উপস্থিত, যার মধ্যে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো/ডেপ্থ সেন্সর থাকবে। একইভাবে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ডিভাইসের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। অন্যান্য ফিচারের কথা বললে, এতে স্টেরিও স্পিকার এবং নিরাপত্তার জন্য একটি সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার মিলবে। তাছাড়া এই নতুন বাজেট-রেঞ্জের হ্যান্ডসেটে কানেক্টিভিটির জন্য সামিল রয়েছে ডুয়েল 4G VoLTE, ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.০, জিপিএস, ইউএসবি-সি পোর্ট এবং একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button