News

নকিয়ার নতুন কান্ট্রি হেড পেল বাংলাদেশ

ফিনল্যান্ডের প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান নকিয়া বাংলাদেশে তাদের কান্ট্রি হেড নিযুক্ত করেছে

ফিনল্যান্ডের প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান নকিয়া বাংলাদেশে তাদের কান্ট্রি হেড নিযুক্ত করেছে। দীর্ঘ ১৭ বছর বাংলাদেশের আইসিটি ও টেলিযোগাযোগ শিল্পসহ আন্তর্জাতিক পর্যায়ের অভিজ্ঞতাসম্পন্ন আরিফ ইসলামকে এ দায়িত্ব দিয়েছে নকিয়া।

নবনিযুক্ত কান্ট্রি হেড বাংলাদেশের নকিয়া টিমের নেতৃত্ব দেওয়ার পাশাপাশি দেশব্যাপী নকিয়ার বাণিজ্য এবং অন্যান্য কার্যক্রম পরিচালনা করবেন। এর আগে আরিফ ইসলাম দায়িত্ব পালন করেছেন বাংলাদেশের ডোরিন গ্রুপ এবং অস্ট্রেলিয়ার মেলবোর্ন মেট্রো ট্রেনসের নগর-রূপান্তর প্রকল্পে।

নতুন দায়িত্ব সর্ম্পকে আরিফ ইসলাম বলেন, নকিয়ার সাথে যুক্ত হতে পেরে অত্যন্ত আনন্দিত। টেলিযোগাযোগ সেবার মান উন্নয়নের পাশাপাশি এন্টারপ্রাইজ সেক্টরে আমার অভিজ্ঞতা কাজে লাগিয়ে নতুন ও বিদ্যমান গ্রাহকদের মাঝে ভালো মানের সেবা প্রদান এবং দেশে নকিয়ার ব্যবসায়িক অবস্থান সুদৃঢ় করাই আমার লক্ষ্য হবে।

তিনি আরও বলেন, বাংলাদেশ সরকারের ভিশন ২০৪১ উদ্যোগের প্রতি নকিয়ার পূর্ণ সর্মথন রয়েছে। টেলিকম অপারেটরদের সাথে দৃঢ় অংশীদারিত্ব গঠনে এবং দেশজুড়ে ফাইভজি পরিষেবা সম্প্রসারণে নকিয়া গুরুত্বর্পূণ ভুমিকা পালন করবে।

উল্লেখ্য, বঙ্গবন্ধু হাইটেক সিটিতে স্থাপিত কারখানায় স্মার্টফোন উৎপাদন করছে ফিনল্যান্ডভিত্তিক এই বিশ্বখ্যাত এই প্রযুক্তি প্রতিষ্ঠান। অভ্যন্তরীণ চাহিদা মিটিয়ে ‘মেড ইন বাংলাদেশ’ নামে নকিয়া যাচ্ছে বিশ্ববাজারে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button