MOBILES LEAKSSmartphone News

Oppo A57s লঞ্চ হল 50MP ক্যামেরা এবং 33W ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে

ওপ্পো এ৫৭এস-এর স্পেসিফিকেশন এবং ফিচার

গত এপ্রিল মাসে জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা ওপ্পো তাদের A-সিরিজে অন্তর্ভুক্ত Oppo A57 হ্যান্ডসেটটি বাজারে উন্মোচন করেছিল। আর এবার এই ফোনেরই নতুন সংস্করণ হিসেবে Oppo A57s মডেলটি কোম্পানির ক্রোয়েশিয়া শাখার ওয়েবসাইট মারফত লঞ্চ করা হয়েছে। ইউরোপীয় বাজারে পা রাখা ওপ্পোর এই লেটেস্ট ডিভাইসে একটি বড় আইপিএস এলসিডি স্ক্রিন, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, স্টেরিও স্পিকার এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। এছাড়া, MediaTek Helio G35 চিপসেট এবং ৪ জিবি র‍্যামের সাথে এসেছে Oppo A57s। আসুন তাহলে এই নবাগত ওপ্পো হ্যান্ডসেটটির দাম, ফিচার এবং সকল স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ওপ্পো এ৫৭এস-এর দাম এবং লভ্যতা (Oppo A57s Price and Availability)

ইউরোপের বাজারে ওপ্পো এ৫৭এস শুধুমাত্র ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ হবে বলে জানা গেছে। তবে ওপ্পো ক্রোয়েশিয়ার সাইটে ডিভাইসটির দাম এবং উপলব্ধতা সম্পর্কে এখনও পর্যন্ত কোনও তথ্য প্রকাশ করা হয়নি। অতীতে প্রকাশিত একটি রিপোর্টে অবশ্য দাবি করা হয়েছিল যে, ওপ্পো এ৫৭এস-এর দাম হবে প্রায় ১৯৯ ইউরো (প্রায় ১৫,৯০০ টাকা)।

ওপ্পো এ৫৭এস-এর স্পেসিফিকেশন এবং ফিচার (Oppo A57s Specifications and Features)

ওপ্পো এ৫৭এস ৬.৫৬ ইঞ্চির আইপিএস এলসিডি স্ক্রিন রয়েছে, যা ১,৬১২ x ৭২০ পিক্সেল এইচডি+ রেজোলিউশন অফার করবে। এর পাশাপাশি, এই ডিসপ্লেতে ৬০ হার্টজ রিফ্রেশ রেট, ২৬৯ পিপিআই পিক্সেল ডেনসিটি, ৬০০ নিট পর্যন্ত স্ক্রিন ব্রাইটনেস এবং পান্ডা গ্লাসের সুরক্ষা আছে। কোম্পানি জানিয়েছে যে, ওপ্পো এ৫৭এস-এর টিয়ারড্রপ নচ ডিসপ্লের স্ক্রিন-টু-বডি রেশিও ৮৯.৮ শতাংশ।

ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৩৫ চিপসেট দ্বারা চালিত, যার সাথে ৪ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ৬৪ জিবি ইন-বিল্ট স্টোরেজ যুক্ত রয়েছে। তবে, মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনটির স্টোরেজ সম্প্রসারণ করাও সম্ভব। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালারওএস ১২.১ (ColorOS 12.1) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, Oppo A57s-এর রিয়ার প্যানেলে অবস্থিত ডুয়েল ক্যামেরা সেটআপের মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ২ মেগাপিক্সেলের মনো লেন্স এবং একটি এলইডি ফ্ল্যাশ উপস্থিত রয়েছে। আবার, সেলফি ও ভিডিও কলের জন্য, ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে Oppo A57s, যা ৩৩ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্ট করে৷ নিরাপত্তার জন্য, এই নয়া ওপ্পো হ্যান্ডসেটের ডানদিকে অবস্থিত পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি এম্বেড করা রয়েছে।

এছাড়াও, স্মার্টফোনটিতে ডুয়েল সিম সাপোর্ট, ৪জি কানেক্টিভিটি, ওয়াই-ফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ৫.১, জিপিএস, এনএফসি, একটি ইউএসবি-সি পোর্ট, স্টেরিও স্পিকার এবং একটি ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাকের মতো ফিচারগুলি অন্তর্ভুক্ত রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button