News

মেধাবী তরুণেরা হলেন রিয়েলমি’র নতুন পণ্যের মুখপাত্র

মেধাবী তরুণেরা হলেন রিয়েলমি’র নতুন পণ্যের মুখপাত্র

দেশের তরুণদের সবচেয়ে পছন্দের ব্র্যান্ড রিয়েলমি সবসময়ই তরুণদের চাহিদার প্রাধান্য দিয়ে এসেছে এবং ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে। সম্প্রতি, লঞ্চ হওয়া খুবই সুন্দর এবং স্টাইলিশ ডিজাইনের রিয়েলমি সি৩৫ এর মুখপাত্র বেছে নিতে শুরু হয় “ফেস অব রিয়েলমি সি৩৫” ক্যাম্পেইনটি। এই ক্যাম্পেইনে যুক্ত হয়েছেন ৩০ হাজারেরও বেশি শিক্ষার্থী। ক্যাম্পেইনটির মাধ্যমে রিয়েলমি তরুণ এবং বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের লাইফস্টাইলের সাথে ডিভাইসটির নান্দনিকতার এক অপূর্ব মেলবন্ধন ঘটিয়েছে।

ক্যাম্পেইনের অংশ হিসেবে, শিক্ষার্থীদের ছবিসহ তাদের এক্সট্রা কারিকুলার অ্যাক্টিভিটি’র বিস্তারিত জমা দিতে বলা হয়; ক্যাম্পেইনের জন্য প্রস্তুতকৃত ওয়েবসাইটে। দেশের ১৩ টি বিশ্ববিদ্যালয়ের ৫৬৩ জনেরও বেশি শিক্ষার্থী এ প্রতিযোগিতায় সরাসরি অংশ নিয়েছেন। সেখান থেকে ১০ জন্যের চূড়ান্ত তালিকা জনসম্মুখে উপস্থাপন করা হয় এবং শুরু হয় পাবলিক ভোটিং রাউন্ড। ৩ দিনেরও বেশি পাবলিক ভোটিংয়ে ৬ হাজারেরও বেশি ভোট পড়েছে এবং সেখান থেকে সবচেয়ে বেশি ভোটের ভিত্তিতে চূড়ান্তভাবে ৪ জনকে নির্বাচিত করা হয়। বিজয়ীরা হলে সায়মা তাজমিম অরিন, তাসফিয়া আমিন সামিয়া, অজন্তা ঐশী এবং ইফতেখারুল বারি।

বিজয়ী শিক্ষার্থীরা নিজেদের রিয়েলমি সি৩৫ এর ফেস হিসেবে উপস্থাপন করার পাশাপাশি ক্যাম্পাসের ভেতরে বিভিন্ন ইভেন্ট চলাকালীন এ ফোনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করবেন এবং রিয়েলমি তাঁদের মেধার বিকাশে পাশে থাকবে। পাশাপাশি, প্রতিযোগিতায় অংশ নেওয়া সেরা দশ জন বাংলাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত রিয়েলমি’র বিভিন্ন ধরনের কর্মকাণ্ডের সাথে সম্পৃক্ত থাকবেন।

পুরো ক্যাম্পেইনের প্রচারনাকালীন সময়ে নর্থ সাউথ ইউনিভার্সিটি সাংস্কৃতিক সংগঠন (এনএসইউএসএস) ও ইউল্যাব ডিজিটাল মার্কেটিং ক্লাব এর মতো বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ক্লাবগুলো স্বতঃস্ফূর্তভাবে অংশ নিয়েছে।

এ প্রসঙ্গে রিয়েলমি বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর টিম শাও বলেন, “দেশের তরুণদের নতুন কিছু করার ওপর সবসময়ই গুরুত্বারোপ করে রিয়েলমি। একটি সমৃদ্ধ ভবিষ্যত নির্মাণে তরুণরাই দেশের মূল চালিকা শক্তি; তাই তাদের প্রশিক্ষণ প্রদান ও উদ্বুদ্ধ করার দায়িত্ব আমাদেরই। রিয়েলমি’র জন্য নতুন মুখের সন্ধানের এ ক্যাম্পেইনটি এই ক্ষেত্রে প্রথম পদক্ষেপ হিসেবে বিবেচিত হবে বলে আমি বিশ্বাস করি।”

পরিবর্তন ও প্রথা ভেঙ্গে একটি সমৃদ্ধ ও উন্নত ভবিষ্যত নিশ্চিত করার জন্য তরুণরাই অপরিসীম অবদান রাখতে পারে বলে বিশ্বাস করে রিয়েলমি। তাই, প্রতিষ্ঠানটি দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মেধাবী শিক্ষার্থীদের বিকশিত করার সুযোগ তৈরিতে এ ধরনের উদ্যোগ গ্রহণের সিদ্ধান্ত নিয়েছে। তরুণদের হৃদয়ে ভয়কে জয় করার সাহস জোগানোর মাধ্যমে ব্র্যান্ডটির মূলমন্ত্র ‘ডেয়ার টু লিপ’ অর্জনে এবং দেশব্যাপী ছড়িয়ে দিতে কাজ করছে রিয়েলমি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button