Social Media

Pushpa 2 এর শুরুতেই মারা যাবে শ্রীভল্লি? কী বললেন ছবির প্রযোজক?

গুজব রটে শ্রীভল্লি নাকি এই ছবির শুরুতেই মারা যাবে

ষ্পা (Pushpa) দারুন জনপ্রিয় হওয়ার পরেই পুষ্পা 2 (Pushpa 2) নিয়ে আলোচনা শুরু হয়। আর তখনই খবরটা প্রচার হয়। শোনা যাচ্ছিল এই ছবির শুরুতেই শ্রীভল্লি (Srivalli) ওরফে রশ্মিকা (Rashmika Mandanna) মারা যাবে। আর এই খবর শোনার পরই রশ্মিকার ভক্তরা দারুন কষ্ট পায়। কিন্তু প্রযোজক জানালেন খবরটা সর্বৈব মিথ্যা।

 

ওয়াই রবি শংকর হলেন পুষ্পা ফ্র্যাঞ্চাইজির প্রযোজক। তিনিই সংবাদমাধ্যমকে জানান এটা গুজব। এবং তাঁর বক্তব্যের পর যত গুজব ছড়িয়েছিল সিনেমাটিকে কেন্দ্র করে সেগুলো উড়ে গেছে। স্বস্তির নিঃশ্বাস ফেলেছে রশ্মিকার ভক্তরা।

শ্রীভল্লি মারা যাচ্ছে না তবে পুষ্পা 2 তে?

রবি শংকরের মতে না, শ্রীভল্লির (srivalli) চরিত্রে অভিনয় করা রশ্মিকার (Rashmika Mandanna) মৃত্যু হবে না এই ছবিতে। রবি শংকর সংবাদমাধ্যমকে জানিয়েছেন, যে রিপোর্টগুলো মানুষের মধ্যে ঘুরে বেড়াচ্ছে সেগুলো ঠিক নয়। সবটাই গুজব। তাঁর দাবি অনুযায়ী তাঁরাই নাকি এখনও এই ছবির স্ক্রিপ্ট জানেন না। তাঁদেরই অজানা পুষ্পা 2 এর গল্প কী হতে চলেছে। যাঁরা ছবির সঙ্গে যুক্ত তাঁরাই যখন জানেন না ছবির গল্প সেখানে অন্য কেউ কী ভাবে জানতে পারে! আদতে কেউই জানে না এই ছবির পরবর্তী অংশে কী হয়ে চলেছে।

কেন এই বিষয় নিয়ে এত চর্চা?

21 জুন জানা যায় পুষ্পা 2 ছবিতে অর্থাৎ Pushpa: the rule ছবিতে শ্রীভল্লিকে বেশিদিন দেখা যাবে না।  কারণ এই ছবির শুরুতেই নাকি শ্রীভল্লি ওরফে পুষ্পরাজের স্ত্রীর মৃত্যু ঘটবে দুষ্কৃতিদের হাতে। এই ছবির পরিচালক সুকুমার নাকি গল্পে দারুন চমক এবং মোড় আনার জন্যই এমন পরিকল্পনা করেছিলেন যাতে RRR এবং KGFকে দারুন ভাবে তাঁর তৈরি ছবি টক্কর দিতে পারে। চিত্রনাট্যে বদল আনার কথা ভেবে নাকি শ্রীভল্লিকে মৃত্যুর দিকে ঠেলে দিতে চেয়েছিলেন সুকুমার। শোনা যাচ্ছিল পুষ্পা ছবির মূল মহিলা চরিত্রকে সরিয়ে দিয়ে এই ছবির দ্বিতীয় অংশে সম্পূর্ণ ফোকাস পুষ্পরাজের উপর রাখতে চান পরিচালক। ফলে ছবির নায়িকার মৃত্যু তো অবশ্যই একটা দারুন টুইস্ট হতো। সেই গুজবই ছড়িয়েছিল। কিন্তু সেটা যে শুধুই গুজব সত্যি নয়, সেটা স্পষ্ট করে দিলেন এই ছবির প্রযোজক স্বয়ং।

পুষ্পা ছবিতে দেখানো হয়েছিল সামান্য এক দিন মজুর থেকে পুষ্পরাজ কী ভাবে একজন বড় স্মাগলার হয়ে ওঠে সেই গল্প। পরিচালক সুকুমারের এই ছবির সিক্যুয়েল পুষ্পা 2 ছবিতে সিনেমার গল্প সম্পূর্ণ ভাবে অন্য একটা নতুন বাঁক নেবে। বাজেটও অনেকটাই বেড়েছে এই ছবির, পাশাপাশি ছবিটিকে একদম নতুন করে সাজানো হয়েছে বলেই খবর। যেখানে পুষ্পা ছবির বাজেট ছিল 193 কোটি টাকা এবার সেটাই হয়েছে 400 কোটি! দ্বিগুণেরও বেশি। আল্লু অর্জুন মোটা অঙ্কের টাকা পাবেন এই ছবিতে কাজ করার পারিশ্রমিক হিসেবে।পুষ্পা ছবিতে রশ্মিকা মন্দনা, আল্লু অর্জুন সহ সকলের অভিনয় দারুন ছিল। গোটা ছবিটি বিশেষ করে এঁদের অভিনয় এবং ছবির গান দর্শকদের মুগ্ধ করেছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button