MOBILES LEAKSSmartphone News

ভিভো ভি২৫ সিরিজ এলো অসাধারণ ক্যামেরা ও ডিজাইন নিয়ে

ভিভো ভি২৫ প্রো ফোনটিতে শক্তিশালী মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ চিপসেট ব্যবহার করা হয়েছে

ভো ভি২৫ প্রো

ভিভো ভি২৫ প্রো ফোনটিতে শক্তিশালী মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ চিপসেট ব্যবহার করা হয়েছে। ৬.৫৬ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লের ফোনটির কার্ভড ডিসপ্লেতে ফিংগারপ্রিন্ট স্ক্যানার রয়েছে। ১০৮০পি স্ক্রিন রেজ্যুলেশন সেট করে ১২০হার্জ রিফ্রেশ রেটে ফোনটি ব্যবহার করা যাবে।

ভিভো ভি২৫ প্রো তে রয়েছে অপটিক্যাল ও ইলেক্ট্রনিক ইমেজ স্ট্যাবিলাইজেশন যুক্ত ৬৪মেগাপিক্সেল মেইন সেন্সর, ৮মেগাপিক্সেল সুপার-ওয়াইড-এংগেল ক্যামেরা ও ২মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। ফোনের ফ্রন্টে স্থান পেয়েছে ৩২মেগাপিক্সেলের সেল্ফি ক্যামেরা যাতে আবার অটোফোকাস ফিচার রয়েছে।

ভিভো ভি২৫ প্রো চলবে ফানটাচ ওএস ১২ দ্বারা। এছাড়া মেজর সব ৫জি ব্যান্ডসহ লেটেস্ট সকল কানেক্টিভিটি ফিচার রয়েছে ফোনটিতে। সফটওয়্যারে রয়েছে সুপার নাইট ভিডিও, ভ্লগ মুভি এর মত ফিচার যা ব্যবহার করে যেকোনো সময়ে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার উপযোগী সেরা সব ছবি তোলা যাবে।

ভিভো ভি২৫ প্রো এর ব্যাটারি ৪,৮৩০মিলিএম্প যা আবার ৬৬ওয়াট ফ্ল্যাশচার্জ সাপোর্টেড। ব্লু এবং ব্ল্যাক, এই দুই কালারে ফোনটি পাওয়া যাবে। ব্লু কালার ভ্যারিয়েন্টটি ইউভি লাইট ও সরাসরি সূর্যের আলোতে এর রং বদলাতে পারে। অন্যদিকে ব্ল্যাক ভ্যারিয়েন্টটিতে ফ্লুরাইট এজি গ্লাস রয়েছে।

ভিভো ভি২৫ এর ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি ভ্যারিয়েন্ট পাওয়া যাবে ৪৫০ডলার বা ৩৫,৯৯৯রুপি দামে। অন্যদিকে ১২জিবি র‍্যাম ও ২৫৬জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কিনতে চাইলে গুণতে হবে ৫০০ডলার বা ৩৯,৯৯৯রুপি।

ভিভো ভি২৫

ভিভো ভি২৫ ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ প্রসেসর দ্বারা চলবে, যা বেশ শক্তিশালী একটি প্রসেসর। ৮জিবি ও ১২জিবি র‍্যাম ভ্যারিয়ান্টে ফোনটি পাওয়া যাবে, আবার ভার্চুয়াল র‍্যামের কল্যাণে বাড়তি ৮জিবি র‍্যাম পাওয়া যাবে ফোনটিতে। ১২৮জিবি ও ২৫৬জিবি, এই দুইটি স্টোরেজ ভ্যারিয়েন্টে ফোনটি পাওয়া যাবে।

ভিভো ভি২৫ ফোনটিতে ৬.৪৪ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে রয়েছে, তবে এখানে ফিংগারপ্রিন্ট সাইড মাউন্টেড রয়েছে পাওয়ার কি এর সাথে। এইচডি১০+ সাপোর্টেড এই ডিসপ্লে ৯০হার্জ রিফ্রেশ রেট ও ১০৮০পি রেজ্যুলেশন সাপোর্ট করে।

ভিভো ভি২৫ সিরিজ মূলত যারা ছবি তুলতে ও ফোন দ্বারা ভ্লগ করতে পছন্দ করে, তাদের জন্য তৈরী। ভিভো ভি২৫ ফোনটিতেও প্রো মডেলের মত ওআইএস যুক্ত ৬৪মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। এর পাশাপাশি ৮মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড ক্যামেরা ও ২মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা রয়েছে। সেল্ফি ক্যামেরা হিসেবে ফোনের ফ্রন্টে রয়েছে ৫০মেগাপিক্সেল ক্যামেরা যা এআই এর মাধ্যমে বেশ ভালো ছবি প্রডিউস করতে পারে।

ভিভো ভি২৫ প্রো এর ন্যায় ভি২৫ ফোনটিতেও অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ ব্যবহৃত হয়েছে। তবে ভিভো এর অরিজিন ওএস এর দেখা মিলবে আপাতত শুধুমাত্র চীনের বাজারে৷ ৪৪ওয়াট ফ্ল্যাশচার্জ সাপোর্টেড ফোন ভিভো ভি২৫ এর ব্যাটারি রয়েছে ৪,৫০০মিলিএম্প।

ভিভো ভি২৫ এর ব্যাক প্যানেল কালার রয়েছে একুয়াম্যারিন ব্লু, সানরাইজ গোল্ড, ও ডায়মন্ড ব্ল্যাক। তিনটি ভ্যারিয়েন্টে ফ্লুরাইট এজি গ্লাস ব্যবহার করা হয়েছে, তবে শুধুমাত্র প্রথম দুইটি কালার ভিভো ভি২৩ মডেলের মত রং বদলাতে পারে। ভিভো ভি২৫ এর দাম সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।

ভিভো ভি২৫ সিরিজ আপনার কাছে কেমন লেগেছে? ফোন দুইটি সম্পর্কে আপনার মতামত আমাদের জানাতে পারেন কমেন্ট সেকশনে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button