Technology

টিভি নির্মাতা Blaupunkt লঞ্চ করল BTW09 Moksha TWS ইয়ারবাড

Blaupunkt BTW09 Moksha ইয়ারফোনের দাম ও লভ্যতা

Blaupunkt (ব্লপাঙ্কট্) কোম্পানির টিভি এমনিতে ভারতীয় বাজারে বেশ পরিচিত। তবে এবার এদেশে আত্মপ্রকাশ করল জার্মান সংস্থার নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোন BTW09 Moksha (বিটিডব্লিউ০৯ মোক্সা)। মূলত অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন (ANC) ফিচারের সাথে আসা নতুন এই ইয়ারফোনে পাবেন তিনটি সাউন্ড মোড এবং কেসসহ ইয়ারফোনটি একবার চার্জে ৬০ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে বলে দাবি করেছে সংস্থাটি। আর এর দাম ৫,০০০ টাকার কম! চলুন, এখন দেখে নেওয়া যাক নতুন Blaupunkt BTW09 Moksha ইয়ারফোনের দাম, প্রাপ্যতা এবং স্পেসিফিকেশন।

Blaupunkt BTW09 Moksha ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে নতুন ব্লপাঙ্কট্ বিটিডব্লিউ০৯ মোক্সা ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৩,৯৯৯ টাকা। ক্রেতারা এই নতুন ইয়ারফোন ব্ল্যাক কালারে ই-কমার্স সাইট অ্যামাজন (Amazon) এবং সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে কিনতে পারবেন।

Blaupunkt BTW09 Moksha ইয়ারফোনের স্পেসিফিকেশন

নতুন ব্লপাঙ্কট্ বিটিডব্লিউ০৯ মোক্সা ইয়ারফোনটি অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচারের সাথে এসেছে, যা ৩৫ ডেসিবেল পর্যন্ত শব্দ এড়াতে সক্ষম। তাছাড়া ইয়ারফোনটিতে রয়েছে তিনটি ভিন্ন সাউন্ড মোড; এর মধ্যে নরমাল মোডে গান শোনা যাবে, আবার কোলাহলপূর্ণ এলাকায় এএনসি (ANC) মোড ব্যবহারযোগ্য। শুধু তাই নয়, অ্যাম্বিয়েন্ট মোড ব্যবহার করে প্রয়োজনমতো বাইরের আওয়াজ শোনাও সম্ভব হবে। অন্যদিকে, নয়া ইয়ারফোনটি ব্লিঙ্ক পেয়ার( Blink Pair) টেকনোলজি সাপোর্ট করবে। তাই এর চার্জিং কেসের ঢাকনা খোলার সাথে সাথে এটি নিকটবর্তী ডিভাইসের সঙ্গে যুক্ত হয়ে যাবে। তাছাড়া ইয়ারফোনটির প্রত্যেকটি ইয়ারবাডে তিনটি করে মোট ছয়টি মাইক উপস্থিত। এর প্রত্যেকটি মাইকের এক একটি করে নিজস্ব কর্ম ক্ষমতা রয়েছে। যেমন, ভয়েজ মাইকটি ব্যবহারকারীর ভয়েস কমাতে বাড়াতে সাহায্য করবে, ফিডফরওয়ার্ড মাইক বাইরের যে কোনো শব্দ ক্যাচ করবে। এছাড়াও এতে রয়েছে ফিডব্যাক মাইক। মূলত এই ছটি মাইক একত্রে এএনসি ফিচারকে কাজ করতে সাহায্য করে।

উপরন্তু Blaupunkt BTW09 Moksha ইয়ারফোন শক্তিশালী ব্যাটারি ব্যাকআপের সাথে এসেছে এবং ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এক্ষেত্রে, একবার চার্জে চার্জিং কেস সমেত ইয়ারফোনটি ৬০ ঘণ্টা পর্যন্ত সক্রিয় থাকতে পারবে। আবার টার্বোভোল্ট টেকনোলজি সাপোর্ট থাকায় মাত্র ১৫ মিনিট চার্জে এটি সাড়ে চার ঘন্টা পর্যন্ত প্লে টাইম পাবেন ইউজাররা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button