MOBILES LEAKSSmartphone News

গ্যালাক্সি এস২৩ আল্ট্রায় থাকছে ২০০ মেগাপিক্সেল ক্যামেরা

গ্যালাক্সি এস২৩ আল্ট্রা নিয়ে আসিছে ২০০ মেগাপিক্সেল ক্যামেরা

নেক্সট জেনারেশন গ্যালাক্সি এস সিরিজ ফ্ল্যাগশিপ স্মার্টফোন নিয়ে কাজ করছে স্যামসাং। বর্তমানে প্রতিষ্ঠানটি ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা সংবলিত গ্যালাক্সি এস২৩ আনছে—এমন গুঞ্জন ছড়িয়েছে। অন্যদিকে আরো দুটি মডেল আসার অপেক্ষায় রয়েছে। এগুলো হলো গ্যালাক্সি এস২৩ ও গ্যালাক্সি এস২৩ প্লাস। আশা করা হচ্ছে, প্রাথমিকভাবে মডেল দুটির ক্যামেরা প্রসেসর থাকবে ১০৮ মেগাপিক্সেল। বাজারে আসার অপেক্ষায় থাকা তিনটি মডেলেরই পেছনে একাধিক ক্যামেরা সেন্সর রয়েছে।

টেকনিজো একটি নতুন কনসেপ্টের ভিডিও দেখিয়েছে, যাতে আপকামিং ফ্ল্যাগশিপ স্মার্টফোনের ক্যামেরা মডিউল কেমন হতে পারে তা উঠে এসেছে। খবর গিজমোচায়না।

টেকনিজো জানায়, স্যামসাং গ্যালাক্সি এস২৩ আল্ট্রা সিরিজে ২০০ মেগাপিক্সেল স্যামসাং এইচএমওয়ান আইসোসেল সেন্সর যুক্ত করা হয়েছে। এতে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮ জেনারেশন ১ প্রসেসর রাখা হয়েছে, যার এক ক্যামেরার সর্বোচ্চ রেজুলেশন ২০০ মেগাপিক্সেল।

প্রতিবেদন অনুসারে গ্যালাক্সি এস২৩ সিরিজ স্মার্টফোনে এলটিপিও ডিসপ্লের সঙ্গে ১০ হার্টজ থেকে ১২০ হার্টজের ডায়নামিক স্ক্রিন রিফ্রেশ রেট যুক্ত থাকবে। অঞ্চলভেদে ডিভাইসগুলোয় কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেনারেশন ২ প্রসেসর এবং স্যামসাংয়ের নিজস্ব এক্সিনোজ ফ্ল্যাগশিপ চিপসেট যুক্ত হবে।

আরো ভালো কানেক্টিভিটি বৈশিষ্ট্যের জন্য গ্যালাক্সি এস২৩ সিরিজের ডিভাইসগুলো কোয়ালকম ৭০ ফাইভজি মডেম দিয়ে সজ্জিত হবে। অপারেটিং সিস্টেম হিসেবে ফোনগুলোয় সর্বাধুনিক অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেম থাকবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button