MOBILES LEAKSSmartphone News

নাইট-টাইম ফটোগ্রাফি ফিচার নিয়ে টেকনোর ক্যামন ১৯ নিও

নতুন ফিচার নিয়ে টেকনোর ক্যামন ১৯ নিও

নিউইয়র্কের রকফেলার সেন্টারে বৈশ্বিক উন্মোচনের পর এবার দেশের বাজারে ফ্ল্যাগশিপ সিরিজের স্মার্টফোন ক্যামন ১৯ নিও নিয়ে এসেছে টেকনো। প্রতিষ্ঠানটি জানায়, উন্নত ফটোগ্রাফিক অভিজ্ঞতার সঙ্গে স্টাইল ও পারফরম্যান্সের সমন্বয়ে ক্যামন ১৯ প্রিমিয়াম স্মার্টফোন তৈরি করা হয়েছে।

টেকনোর মহাব্যবস্থাপক স্টিফেন হা বলেন, টেকনো ক্যামন ১৯ সিরিজের নতুন ফোন বাজারে আনতে পেরে আমরা খুবই আশাবাদী। প্রযুক্তি, উদ্ভাবন ও ডিজাইনের সংমিশ্রণে তৈরি সম্ভাবনাময় এ সিরিজের স্মার্টফোনগুলো গ্রাহকদের প্রতি প্রতিষ্ঠানটির প্রতিশ্রুতিকে আরো শক্ত অবস্থানে নিয়ে যেতে সহায়তা করবে।

টেকনো ক্যামন ১৯ নিও ফ্ল্যাগশিপ স্মার্টফোনটিতে ৬ দশমিক ৮ ইঞ্চির ২৪৬০–১০৮০ পিক্সেলের আইপিএস এলসিডি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে, যার পিক্সেল ডেনসিটি ৩৯৫ পিপিআই এবং বডি টু স্ক্রিনের অনুপাত ৮৪ দশমিক ৬ শতাংশ। ডিভাইসটিতে ডুয়াল ন্যানো সিম ব্যবহার করা যাবে।

স্মার্টফোনটিতে মিডিয়াটেকের অক্টা-কোর হেলিও জি৮৫ চিপসেট ব্যবহার করা হয়েছে। গ্রাফিকস প্রসেসিং ইউনিট হিসেবে এতে মালি জি৫২ এমসিটু রয়েছে। এতে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক হাইওএস ৮.৬ দেয়া হয়েছে।

তরুণ ফ্যাশনিস্টদের জন্য ডিজাইন করা টেকনো ক্যামন ১৯ নিও রাতের বেলা এবং কম আলোতে ফটোগ্রাফির প্রথাগত চ্যালেঞ্জগুলোকে শৈল্পিকভাবে এড়িয়ে গেছে। ফোনটিতে ৪৮ মেগাপিক্সেলের ব্রাইট-নাইট পোর্ট্রেট ফটোগ্রাফি প্রযুক্তির মেইন ক্যামেরা এবং ৩২ মেগাপিক্সেলের সফটলাইট সেলফি ক্যামেরা রয়েছে। ৪৮ মেগাপিক্সেলের সুপার-নাইট রিয়ার ক্যামেরা স্বাভাবিকের চেয়ে কম আলোয়ও উজ্জ্বল ও স্বচ্ছ পোর্ট্রেট ছবি সঠিকভাবে ধারণ করার সুবিধা দেবে। এর ডুয়াল ফ্ল্যাশসহ ৩২ মেগাপিক্সেলের সফটলাইট সেলফি ক্যামেরা কম আলোয়ও উন্নত ও কালারফুল ফেসিয়াল অভিব্যক্তি ফুটিয়ে তোলা যাবে।

ডাবল রিংয়ের সঙ্গে তিনটি ক্যামেরা ও ব্যাক প্যানেলের নান্দনিক ডিজাইন এমন ভারসাম্যপূর্ণভাবে তৈরি করা হয়েছে যে এটি সামগ্রিকভাবে দুর্দান্ত অনুভূতি তৈরি করবে। অসামান্য এমন সব ডিজাইনের জন্য টেকনো ক্যামন ১৯ সিরিজটি সম্প্রতি আইএফ ডিজাইন অ্যাওয়ার্ড ২০২২ অর্জন করেছে।

১৮ ওয়াটের ফ্ল্যাশ চার্জ সুবিধাসহ এতে ৫ হাজার মিলি অ্যাম্পিয়ার আওয়ারের মেগা ব্যাটারি রয়েছে। আইস মিরর রঙে বাংলাদেশের বাজারে লঞ্চ হওয়া টেকনো ক্যামন ১৯ নিও বিশেষ অফারে ১৮ হাজার ৪৯০ টাকায় কেনা যাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button