MOBILES LEAKSSmartphone News

Samsung Galaxy F13 ফোন লঞ্চ

Samsung Galaxy F13 নামে F সিরিজের ফোন লঞ্চ

স্মার্টফোন নির্মাতা Samsung আজ ভারতে একটি নতুন ফোন লঞ্চ করেছে। কোম্পানি Samsung Galaxy F13 নামে F সিরিজের আওতায় তাদের নতুন ফোন (Samsung New Phone) লঞ্চ করেছে। লঞ্চের আগে থেকেই এই ফোন নিয়ে অনেক লিক সামনে এসেছে। তবে, এখন কোম্পানি অফিসিয়ালি এটি লঞ্চ করেছে। এছাড়া, Samsung Galaxy F13 শুধুমাত্র Flipkart-এ বিক্রি করা হবে। তবে চলুন আরও জেনে নিই Samsung Galaxy F13 এর দাম এবং ফিচার সম্পর্কে।

 

SAMSUNG GALAXY F13 এর দাম

Samsung Galaxy F13-এর দাম 4GB + 64GB মডেলের জন্য 11,999 টাকা এবং 4GB + 128GB ভ্যারিয়্যান্টের জন্য 12,999 টাকা রাখা হয়েছে। এটি ব্লু, গ্রিন এবং কপর কালার অপশনে আসবে। তবে, এটি ইন্ট্রোডাক্টারি অফারের আওতায় 10,999 টাকায় বিক্রি হবে। Samsung Galaxy F13 নীল, সবুজ এবং কপার কালার অপশনে আসবে। হ্যান্ডসেটটির বিক্রি ফ্লিপকার্ট (Flipkart) এবং স্যামসাং-এর ওয়েবসাইটে 29 জুন দুপুর 12টা থেকে হবে।

SAMSUNG GALAXY F13 এর স্পেসিফিকেশন

Samsung Galaxy F13 ফোনে রয়েছে 6.6-ইঞ্চি ফুল-HD+ LCD ডিসপ্লে রয়েছে, যেখানে সেলফি স্ন্যাপার এবং সরু বেজেলের জন্য ওয়াটারড্রপ নচ দেওয়া। হ্যান্ডসেটটি Exynos 850 চিপসেটে কাজ করে। এতে 4GB RAM এবং 128GB পর্যন্ত স্টোরেজ রয়েছে। এছা়ড়া, মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। এছাড়া এতে ভার্চুয়াল র‍্যামের অপশনও রয়েছে। ফোনটি Android 12-ভিত্তিক OneUI 4.0 কাস্টম স্কিনে কাজ করে। এছাড়াও, ফোনে 15W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ একটি বড় 6000mAh ব্যাটারি রয়েছে।

SAMSUNG GALAXY F13 ডিজাইন

যদি কথা বলি তবে এই ফোনের ডিজাইন সম্পর্কে কথা বলি, তবে এর উপর ওয়াটার ড্রপ নচ। এছাড়াও, ফোনের পাশে একটি বেজেল-লেস ডিসপ্লে রয়েছে। তবে ফোনের নিচের দিকে একটু মোটা চিন পার্ট পাওয়া যায়। এছাড়া ফোনের নিচের দিকে টাইপ-সি চার্জিং পয়েন্ট এবং স্পিকার গ্রিল দেখা যাচ্ছে। পিছনের লুক সম্পর্কে কথা বললে, এটি একটি ট্র্যাক্টর ডিজাইনের সাথে আসে, যেখানে ভার্টিকাল ট্রিপল রিয়ার ক্যামেরা LED ফ্ল্যাশ সহ পাওয়া যাবে।

 

ফটোগ্রাফির কথা বললে, Samsung Galaxy F13 এর পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে, যার মধ্যে একটি 50MP প্রাইমারি সেন্সর, 5MP আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স এবং 2MP ম্যাক্রো শ্যুটার রয়েছে৷ সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য এটির সামনে একটি MP স্ন্যাপার রয়েছে। কানেক্টিভিটির অপশনের মধ্যে রয়েছে এতে চার্জিং এবং ডেটা ট্রান্সফারের জন্য 4G, ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ 5.0, জিপিএস এবং ইউএসবি টাইপ-সি পোর্ট রয়েছে। সিকিউরিটির জন্য, একটি সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং 3.5 মিমি অডিও জ্যাক রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button