MOBILES LEAKSSmartphone News

ফিরল হারানো নকিয়া ৮২১০ একচার্জে মাস পার

নোকিয়া গ্লোবাল বাজার থেকে হারিয়ে যাওয়া ৮২১০ মডেল ফিরিয়ে এনেছে

নকিয়ার মালিকানাধীন প্রতিষ্ঠান এইচএমডি গ্লোবাল বাজার থেকে হারিয়ে যাওয়া ৮২১০ মডেল ফিরিয়ে এনেছে। নস্টালজিক এই ফোন নতুন ডিজাইনে এসেছে। এতে ৪জি কানেকটিভি পাওয়া যাবে।

এই ফোনে থাকছে ইউনিসক টি১০৭ প্রসেসর, ৪৮ মেগাবাইক র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ দিয়েছে নোকিয়া। এক্সপ্যান্ডেবল স্টোরেজে সর্বোচ্চ ৩২ জিবি পর্যন্ত সাপোর্ট করবে।

হেডসেট না লাগিয়েই এই ফোনে এফএম রেডিও শোনা যাবে। থাকছে এমপিথ্রি প্লেয়ার। ব্যাকআপের জন্য থাকছে ১৪৫০ এমএএইচ ব্যাটারি। কোম্পানির দাবি এই ফোনে ২৭ দিন স্ট্যান্ডবাই ব্যাক আপ মিলবে।

ভারতে নকিয়া ৮২১০ কিনতে খরচ হবে ৩৯৯৯ রুপি। ডার্ক ব্লু ও রেড কালারে এই ফোন কেনা যাবে। এই ফোনের সঙ্গে এক বছরের রিপ্লেসমেন্ট ওয়্যারেন্টি দিচ্ছে ফিনল্যান্ডের সংস্থাটি।

ডুয়াল সিমের নকিয়া ৮২১০ মডেলে থাকছে ন্যানো সিম সাপোর্ট। এই ফোন সিরিজ ৩০ প্লাস অপারেটিং সিস্টেম চলবে।

ফোনটিতে থাকছে ৩.৮ ইঞ্চির কিউভিজিএ ডিসপ্লে।

ফিচার ফোন হলেও এতে স্মার্টফোনের অনেক সুবিধাই থাকছে। ডিভাইসটির পেছনে ০.৩ মেগাপিক্সেলের ক্যামেরা দিয়েছে নকিয়া। ইয়ারফোন কানেক্ট না করেও এই ফোনে এফএম রেডিও শোনা যাবে। ৩.৫ মিলিমিটার জ্যাকের মাধ্যমে এই ফোনের সঙ্গে হেডফোন ও অন্যান্য অডিও ডিভাইস কানেক্ট করা যাবে। এছাড়াও চার্জিংয়ের জন্য একটি মাইক্রো ইউএসবি পোর্ট দিয়েছে নকিয়া।

৪জি কানেক্টিভিটির এই ফোনে ব্লুটুথ ভার্সন ৪ কানেকশন রয়েছে। এছাড়াও ফোনটিতে স্নেক, টেটরিস ও ব্ল্যাকজ্যাক গেমস দেওয়া হয়েছে। থাকছে টর্চ। পাওয়ার বাটন ছাড়াও এই ফোনে টি৯ নিউমেরিক কি-বোর্ড থাকছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button