MOBILES LEAKSSmartphone News

৬৪ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরাতে আসছে রেডমি কে৫০আই

রেডমি কে৫০আই নিয়ে আসছে নতুন ক্যামেরা ফোন

রেডমি এর মোবাইলের চাহিদা দিনদিন বেড়েই চলেছে সেই চাহিদা অব্যাহত রাখতে ফিচারসম্পন্ন ফোন বাজারে এসেই চলেছে। রেডমি এবার নতুন করে নিয়ে আসছে রেডমি কে ৫০ আই।এটি একটি মিড বাজেটের ফোন হতে চলেছে উক্ত কোম্পানীটির। চলুন দেখে নেওয়া যাক এই ফোনটির স্পেসিফিকেশন।

রেডমি কে ৫০ আই মোবাইলটিতে দেওয়া হয়েছে ৬.৬ ইঞ্চি বিশিষ্ট আই পি এস এল সি ডি ডিসপ্লে। এই ফোনটির স্ক্রিন রেজুলেশন দেওয়া হয়েছে ১০৮০X২৪৬০ পিক্সেল।

এই মোবাইলটির ডিভাইস হবে ফ্যাবলেট টাইপের। ডুয়েল সিম ব্যাবহার করা যাবে এই ফোনটিতে। এই মোবাইলটির আয়তন হবে ১৬৩.৬৪X৭৪.২৯X৮.৮৭ মিলিমিটার এবং ওজন হবে মাত্র ২০০ গ্রাম।

রেডমি কে ৫০ আই ফোনটির চিপসেট দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ অক্টাকোর প্রসেসর। এছাড়া জি পি ইউ দেওয়া হয়েছে মালি- জি৬১০ ৬- কোর। উক্ত ফোনটির সাথে দেওয়া হয়েছে ৬/৮ জিবি র‍্যাম এবং ১২৮/২৫৬/৫১২ জিবি ফোন স্টোরেজ। এই ফোনটিতে দেওয়া হয়েছে অ্যান্ড্রোয়িড ভার্সন ১২। ৫জি বিশিষ্ট হতে চলেছে এই ফোনটি। ইউ এস বি ও টি জি এবং টাইপ সি পোর্ট, পোর্ট ২.০ দেওয়া হয়েছে ফোনটিতে। এছাড়া ৩.৫ মিলিমিটার অডিও জ্যাক, ব্লুটুথ ৫.৩ , ওয়াইফাই ৬ সহ যাবতীয় সুবিধা। রেডমি কে ৫০ আই মোবাইলটির ব্যাটারীটি দেওয়া হয়েছে ৪,৪০০ মিলি অ্যাম্পিয়ার এর। এছাড়া ফোনটির সাথে দেওয়া হয়েছে ৬৭ ওয়াটের ফাস্ট চার্জিং সিস্টেম। হার্ডওয়্যার সেকশনটি এখানে খুব ভাল দেওয়া হয়েছে।

রেডমি কে ৫০ আই তে দেওয়া হয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটাপ যার প্রাথমিক ক্যামেরাটি হবে ৬৪ মেগাপিক্সেলের, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড এবং অপরটি হবে ২ মেগাপিক্সেলের একটি ম্যাক্রো সেন্সর। এছাড়া সাথে দেওয়া হয়েছে একটি এল ই ডি ফ্ল্যাশ। উক্ত ফোনটিতে ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে ১৬ মেগাপিক্সেলের একটি ওয়াইড সেন্সর। প্রত্যেক ক্যামেরাতেই ১০৮০ পি ৩০/৬০ এফ পি এস এর ভিডিও রেকর্ডিং করা যাবে। প্রত্যেক ক্যামেরাতেই থাকবে পোরট্রেইট মোড, এইচ ডি আর, প্যানোরামা, ই আই এস, ৪কে ভিডিও রেকর্ডিং এর সুবিধা।

রেডমি কে ৫০ আই মোবাইলটির মূল্য নির্ধারণ করা হয়েছে বাংলাদেশী মূল্য অনুযায়ী ২৮,৭৬২ টাকা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button