MOBILES LEAKSSmartphone News

Redmi 10 Prime Plus 5G স্মার্টফোন শীঘ্রই ভারতে লঞ্চ হতে পারে

Redmi 10 Prime Plus 5G স্মার্টফোন শীঘ্রই ভারতে লঞ্চ হতে পারে

রেডমি আগামী মাসে ভারতীয় বাজারে রেডমি 10 Prime Plus 5G স্মার্টফোন লঞ্চ করতে পারে। বলা হচ্ছে যে রেডমি 10 Prime Plus 5G ফোনটি রেডমি Note 11E ফোনের একটি রিব্র্যান্ডেড সংস্করণ হবে। নোট 11e কিছু সময় আগে চায়নাতে লঞ্চ হয়েছিল।

স্মার্টফোন জগতে, জায়ান্ট কোম্পানি রেডমি শীঘ্রই ভারতে তাদের টেন সিরিজের একটি নতুন স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। এই ফোনে থাকবে 5G প্রযুক্তি। প্রযুক্তি বিশেষজ্ঞদের মতে, রেডমি আগামী মাসে ভারতীয় বাজারে রেডমি 10 Prime Plus 5G স্মার্টফোন লঞ্চ করতে পারে। বলা হচ্ছে যে রেডমি 10 Prime Plus 5G ফোনটি রেডমি Note 11E ফোনের একটি রিব্র্যান্ডেড সংস্করণ হবে। নোট 11e কিছু সময় আগে চায়নাতে লঞ্চ হয়েছিল।
টিপস্টার অনুসারে, রেডমির নতুন ফোন টেন প্রাইম প্লাস মডেল নম্বর রেডমি 22041219I সহ দেখা গেছে। এই মডেল নম্বরটি বিআইএস-এও দেখা গেছে। দাবি করা হয়েছে যে রেডমি 10 Prime Plus 5G স্মার্টফোনটি ভারতের জন্য তৈরি করা হয়েছে।

৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে
প্রযুক্তি বিশেষজ্ঞদের মতে, রেডমি 10 Prime Plus 5G স্মার্টফোনে একটি ৬.৫৮ -ইঞ্চি ফুল HD Plus ডিসপ্লে থাকবে। এর রেজোলিউশন হবে 1,080×2,408 পিক্সেল। ডিসপ্লেতে 90Hz রিফ্রেশ রেট থাকবে। ফোনটিতে MediaTek Dimensity ৭০০ প্রসেসর দেওয়া যেতে পারে। এই ফোনে ৬ জিবি LPDDR4x ব়্যাম এবং ১২৮ UFS 2.2 স্টোরেজ পাওয়া যাবে।

৫০০০ mAh ক্ষমতার ব্যাটারি প্যাক
রেডমি 10 Prime Plus 5G স্মার্টফোন একটি বাজেট ফোন হবে। এর দাম ১৪ থেকে ১৫ হাজার টাকার মধ্যে হতে পারে। এই ফোনের ক্যামেরা এবং ব্যাটারি প্যাকের দিকে অনেক মনোযোগ দেওয়া হয়েছে। কম দামেও এটির একটি দুর্দান্ত ক্যামেরা সেটআপ রয়েছে।
রেডমি এই ফোনে ফটোগ্রাফির জন্য ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া যেতে পারে। এর প্রাথমিক ক্যামেরা হবে ৫০ MP এর। এছাড়াও একটি ২ MP ডেপথ সেন্সর অন্তর্ভুক্ত করা যেতে পারে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে একটি ৫ MP সেলফি ক্যামেরা দেওয়া যেতে পারে। ফোনটিতে ৫০০০ mAh ক্ষমতার একটি ব্যাটারি প্যাক ইনস্টল করা হয়েছে। এটি ১৮ W ফাস্ট চার্জিং সাপোর্ট পাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button