MOBILES LEAKSSmartphone News

রিয়েলমির নতুন ‘বাজেট ফোন’, দাম কত?

রিয়েলমি ‘সি’ সিরিজের এই ফোন একটি অ্যাফোর্ডেবল স্মার্টফোন

রিয়েলমি ‘সি’ সিরিজের এই ফোন একটি অ্যাফোর্ডেবল স্মার্টফোন । এই ফোনে রয়েছে একটি ৬.৫ ইঞ্চির এলসিডি ডিসপ্লে। তাছাড়াও রয়েছে ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেন্সর। আর ফোনের পিছনের অংশে রয়েছে ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা সেন্সর এই ফোনে একটি ইউনিসক টি৬১২ চিপসেট রয়েছে। তবে দামে কম হলেও ফিচার এবং স্পেসিফিকেশনে তাক লাগবে এই ফোন। তাই একনজরে দেখে নেওয়া যাক রিয়েলমি সি৩০ ফোনের বিভিন্ন বৈশিষ্ট্য।

রিয়েলমি সি৩০ এই ফোনে রয়েছে একটি 5000mAh ব্যাটারি। একবার চার্জ দিলে টানা ৪৫ দিন স্ট্যান্ডবাই টাইম থাকবে বলে দাবি করেছে সংস্থা।

রিয়েলমি সি৩০ ফোনে একটি ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। রিয়েলমি সি৩০ ফোনের ওজন ১৮২ গ্রাম। কানেক্টিভিটি অপশন হিসেবে এই ফোনও রয়েছে 4G LTE, ওয়াইফাই, ব্লুটুথ ভি ৫.০, মাইক্রো USB, ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক, জিপিএস/ এ-জিপিএস ও আরও অনেক কিছু।

রিয়েলমি সি৩০ ফোনে ৩২ জিবি UFS 2.2 অনবোর্ড স্টোরেজ রয়েছে। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে এই স্টোরেজের পরিমাণ ১ টিবি পর্যন্ত বাড়ানো সম্ভব।

ক্যামেরা ফিচারেও বেশ নজর কেড়েছে রিয়েলমির এই বাজেট ফোন। এখন রয়েছে ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর। আর ফোনের পিছনের অংশে রয়েছে ৮ মেগাপিক্সেলের রেয়ার ক্যামেরা সেনসর এবং এলইডি ফ্ল্যাশ। এছাড়াও এই ক্যামেরায় HDR মোডও রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button