MOBILES LEAKSSmartphone News

Realme-র সস্তা বাজেট ফোন আজ হবে লঞ্চ

ভারতীয় বাজারে তাদের সস্তা দামের স্মার্টফোন Realme C30 লঞ্চ করতে চলেছে

Realme সোমবার (20 জুন) ভারতীয় বাজারে তাদের সস্তা দামের স্মার্টফোন Realme C30 লঞ্চ করতে চলেছে। স্মার্টফোনটি 12.30 টায় লঞ্চ করা হবে এবং ই-কমার্স ওয়েবসাইট Flipkart-এ বিক্রি হবে। লঞ্চের আগেই ফোনের ছবি ও বেশিরভাগ ফিচার ফাঁস হয়ে গিয়েছে। ফোনের সবচেয়ে বড় ফিচার হল এর ডিজাইন, যা আপনাকে OnePlus 10R এর কথা মনে করিয়ে দিতে পারে। চলুন জেনে নেই ফোনের সমস্ত ডিটেল:

REALME C30 এর স্পেসিফিকেশন

Realme C30 স্মার্টফোনে UNISOC T612 প্রসেসর দেওয়া হবে। পারফরম্যান্সে, এই প্রসেসরটি স্ন্যাপড্রাগন 665 এর মতো থাকতে পারে। ডিজাইনের কথা বললে, এতে ফ্ল্যাট সাইড কর্নর সহ একটি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে থাকবে। রিয়ারে, একটি স্ট্রিপের মতো ডিজাইন এবং এলইডি ফ্ল্যাশ সহ সিঙ্গেল পিছনের ক্যামেরা রয়েছে। পেছনের ক্যামেরার সাইজ রাখা হয়েছে বেশ বড়। এই ক্যামেরাটি 13 মেগাপিক্সেলের হতে চলেছে।

ফোনে 6.58-ইঞ্চি FullHD + IPS LCD ডিসপ্লে পাওয়া যাচ্ছে। সেলফির জন্য এতে একটি 5 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে। ফোনটিতে রয়েছে 5,000mAh ব্যাটারি, যা সারাদিন ধরে চলে। এই ব্যাটারি 10W চার্জিং সাপোর্ট করে এবং একটি মাইক্রো-USB চার্জ পোর্ট সহ আসে। ফোনের নীচে একটি 3.5 মিমি হেডফোন জ্যাক, ডানদিকে ভলিউম এবং পাওয়ার বোতাম এবং বাম দিকে সিম কার্ড স্লট রয়েছে। ফোনের ওজন 182 গ্রাম।

কত হবে দাম

Realme C30 স্মার্টফোনটি Android 12 Go ভার্সনে উপর ভিত্তি করে Realme UI-তে কাজ করবে। এটি 3টি কালার অপশনে পাওয়া যাবে: লেক ব্লু, ব্যাম্বু গ্রিন এবং ডেনিম ব্ল্যাক। হ্যান্ডসেটটি ভারতের জন্য 2GB + 32GB এবং 3GB + 32GB মেমরি কনফিগারেশনে আসবে বলে আশা করা হচ্ছে। এখানে এর দাম প্রায় 12,000 টাকা হতে পারে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button