MOBILES LEAKSSmartphone News

Poco C50 আপনার বাজেটে ভারতে লঞ্চ হচ্ছে

শাওমির সাব ব্র্যান্ড পোকো তাদের C সিরিজের Poco C40 স্মার্টফোনটি গ্লোবাল মার্কেটে লঞ্চ করেছে

গত জুন মাসে শাওমির সাব ব্র্যান্ড পোকো তাদের C সিরিজের Poco C40 স্মার্টফোনটি গ্লোবাল মার্কেটে লঞ্চ করেছে, এটি জেএলকিউ (JLQ) প্রসেসর সহ লঞ্চ হওয়া বিশ্বের প্রথম হ্যান্ডসেট। তবে, এই ডিভাইসটি ভারতে লঞ্চ হয়নি। আর এখন, এর উত্তরসূরি হিসেবে Poco C50 মডেলটিকে আইএমইআই (IMEI) ডেটাবেসে খুঁজে পাওয়া গেছে, যা এর আসন্ন ভারতীয় লঞ্চের ইঙ্গিত দিচ্ছে৷ চলুন সার্টিফিকেশন সাইট থেকে আপকামিং পোকো স্মার্টফোনটির সম্পর্কে কি কি তথ্য প্রকাশ্যে এল, জেনে নেওয়া যাক।

Poco C50-কে দেখা গেল IMEI ডেটাবেসে

শাওএমআইইউআই (Xiaomiui)-এর নতুন রিপোর্ট অনুযায়ী, 220733SPI মডেল নম্বর সহ পোকো সি৫০ হ্যান্ডসেটটি আইএমইআই (IMEI)-এর সাইটে তালিকাভুক্ত হয়েছে। এই একই মডেল নম্বর যুক্ত পোকো ফোনটিকে এর আগে ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) সার্টিফিকেশন সাইটেও দেখা গেছে। সম্ভবত এটি আসন্ন রেডমি এ১-এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ হবে। প্রসঙ্গত, পূর্ববর্তী একটি রিপোর্টে উল্লেখ করা হয়েছিল যে, রেডমি এ১ ভারতে রেডমি এবং পোকো উভয় ব্র্যান্ডিংয়ের অধীনেই লঞ্চ হবে।

এছাড়াও, পোকো ইন্ডিয়ার প্রধান হিমাংশু ট্যান্ডন সম্প্রতি প্রকাশ করেছেন যে, গত জুনে বিশ্ব বাজারে উন্মোচিত Poco C40 হ্যান্ডসেটটি ভারতীয় বাজারে আসবে না। তিনি এক ব্যবহারকারীর প্রশ্নের উত্তরে বলেন যে, কোম্পানি এখনও পর্যন্ত ৫টি সিরিজ স্থানান্তরিত করেছে, তাই C40 এদেশে আসছে না। তবে, এখন এর উত্তরসূরি Poco C50 কি কি অফার করতে পারে, সে সম্পর্কে ধারণা পেতে Redmi A1 সম্পর্কীত যা যা তথ্য উপলব্ধ রয়েছে, সেগুলি দেখা যেতে পারে।

প্রসঙ্গত, সাম্প্রতিক গিকবেঞ্চ তালিকা অনুসারে, Redmi A1 কোয়াড-কোর মিডিয়াটেক হেলিও এ২২ চিপসেট দ্বারা চালিত হবে, যার সাথে ৩ জিবি র‍্যাম যুক্ত থাকবে। এই হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অপারেটিং সিস্টেমে রান করবে। এছাড়া, মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC)-এর তালিকাটি প্রকাশ করেছে যে, ডিভাইসটির দৈর্ঘ্য ১৬৪.৬৭ মিলিমিটার এবং প্রস্থ ৭৬.৫৬ মিলিমিটার হবে। এই আপকামিং রেডমি স্মার্টফোনটি ২.৪ গিগাহার্টজ ওয়াইফাই এবং ব্লুটুথ সংযোগ সাপোর্ট করবে। তবে এগুলি ছাড়া Redmi A1-এর অন্যান্য স্পেসিফিকেশনগুলি আপাতত অজানাই রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button