MOBILES LEAKSSmartphone News

OnePlus-এর নতুন ফোন আর কদিনের মধ্যেই লঞ্চ হতে চলেছে

OnePlus-এর নতুন ফোন আসতে চলেছে

OnePlus ফোনের দাম বরাবর একটু বেশির দিকে। ফিচার্সের জন্য জনপ্রিয় হলেও দামের কারণে অনেকেই এই ফোন কেনা থেকে বিরত থাকতেন। এরপরেই ভারতে ধীরে ধীরে দাম কমতে শুরু করে OnePlus-এর। চিনা মোবাইল প্রস্তুতকারক এই সংস্থাটি এখন বেশ কম দামে Redmi বা Samsung এর মতোই অল্প বাজেটে ফোন নিয়ে আসছে বাজারে। তেমনই একটা সিরিজ হল Nord।

 

2022 সালে OnePlus ভারতের বাজারে দুটো প্রোডাক্ট লঞ্চ করেছে। এই দুটো প্রোডাক্টের একটি হল Oneplus Nord CE2 আরেকটি হল OnePlus Nord buds। Nord সিরিজের আরও একটি ডিভাইস লঞ্চ করতে চলেছে OnePlus। এবার বাজারে আসতে চলেছে OnePlus Nord 2T। এই ফোনটি ইউরোপে ইতিমধ্যেই লঞ্চ করে গিয়েছে। এবার সে আসছে ভারতের বাজারে। এখানে এবার লঞ্চ করা হবে Nord 2T।

একটি সংবাদমাধ্যমের খবরের থেকে জানা গিয়েছে OnePlus Nord 2T এর দাম এবং কবে রিলিজ হচ্ছে সেই ডেট। সেই রিপোর্ট অনুযায়ী জুন মাসের 27 তারিখেই ভারতে লঞ্চ হবে OnePlus Nord 2T। শুধু লঞ্চের তারিখ নয়, ফোনটির দাম, রং, কোন কোন স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে সহ অনেক তথ্যই জানা গিয়েছে ওই সংবাদমাধ্যমের রিপোর্ট থেকে। রিপোর্ট অনুযায়ী ফোনটি যদিও বার জুনের 27 তারিখ লঞ্চ হবে, তবে এটার বিক্রি শুরু হবে জুলাই থেকে।

কোন কোন রঙে পাওয়া যাবে ফোনটি?

আপাতত দুটো রঙে পাওয়া যাবে OnePlus Nord 2T। এমনটাই শোনা যাচ্ছে। সম্ভবত শ্যাডো গ্রে এবং Jade Fog রঙে পাওয়া যাবে এই ফোন দুটি।

ONEPLUS NORD 2T এর কোন কোন ভ্যারিয়েন্ট পাওয়া যাবে?

রঙের মতো স্টোরেজের ক্ষেত্রেও দুটি ভ্যারিয়েন্ট লঞ্চ করা হবে ভারতে। এই ফোনের বেস মডেলে থাকবে 8GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ। এই মডেলের দাম হবে 28999 টাকা। অন্যদিকে আরেকটি ভ্যারিয়েন্টে থাকবে 12GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ। এই মডেলের দাম হবে 31999 টাকা।

কিন্তু শোনা যাচ্ছে যে এই ফোনগুলো কেনার সময় বিভিন্ন ব্যাংকের কার্ড ব্যবহার করলে 4000 টাকা অবধি ছাড় মিলতে পারে।

 

কী কী ফিচার্স থাকছে এই ফোনে?

OnePlus Nord 2T তে থাকছে 6.43 ইঞ্চির full HD+ AMOLED ডিসপ্লে। সঙ্গে থাকবে OnePlus এর আগের ফোনগুলোর মতোই 90HZ এর রিফ্রেশ রেট। এক্ষেত্রে রিফ্রেশ রেটকে ব্যতিক্রম করা হয়নি, একই রাখা হয়েছে। এছাড়া এই ফোনটিতে থাকবে মিডিয়াটেক ডায়মেন্সিটি 1300 চিপসেট। আর দুটো ভ্যারিয়েন্টের ক্ষেত্রে দুরকমের RAM এবং ইন্টারনাল স্টোরেজ তো আছেই।

এর পাশাপাশি ট্রিপল ক্যামেরা থাকবে বলে মনে করা হচ্ছে। প্রাইমারি ক্যামেরা থাকবে 50মেগাপিক্সেলের। আর সেলফির জন্য থাকবে 32 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। 4500mAh এর ব্যাটারি থাকবে 80W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ।

এই ফোনে অ্যান্ড্রয়েড 12 এর উপর অক্সিজেন OS 12.1-ও dewa হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button