MOBILES LEAKSSmartphone News

বাজারে আসছে Nokia এর দুর্দান্ত 5G ফোন

Nokia-র আপকামিং ফোনটি হবে X সিরিজের

নোকিয়া (Nokia) খুব শীঘ্রই বাজারে তাদের নতুন স্মার্টফোন লঞ্চ করতে পারে। এই আপকামিং ফোনটি হবে X সিরিজের। কোম্পানি এই ফোনটি Nokia X20-এর সাকসেসার হিসেবে লঞ্চ করবে এবং ফোনের নাম হবে Nokia X21 5G। টিপস্টার @nlopt70 এই আপকামিং Nokia হ্যান্ডসেটের রেন্ডার (Nokia Upcoming Phone Image) শেয়ার করেছে। এর সাথে, টিপস্টার Nokia-এর এই নতুন ফোনের কিছু বিশেষ স্পেসিফিকেশন সম্পর্কেও তথ্য দিয়েছে। লিক অনুযায়ী, ফোনে 120Hz ডিসপ্লে এবং 5000mAh ব্যাটারি সহ একটি 64 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা দেওয়া যেতে পারে।

 

এই ফিচারের সাথে আসতে পারে NOKIA X21 5G

লিক রেন্ডার দেখে বলা যেতে পারে যে কোম্পানি ফোনে সেন্টার পাঞ্চ-হোল ডিসপ্লে দিতে চলেছে। ফোনে 6.7-ইঞ্চি ডিসপ্লে একটি OLED প্যানেল হতে পারে। এটি ফুল HD+ রেজোলিউশন এবং 120Hz রিফ্রেশ রেট সহ আসতে পারে। HMD Global নোকিয়ার এই ফোন দুটি ভ্যারিয়্যান্ট – 6GB + 128GB এবং 8GB + 256GB মডেলে লঞ্চ করা যেতে পারে।

টিপস্টার অনুসারে, ফোনে প্রসেসর হিসাবে Snapdragon 695 চিপসেট পাওয়া যেতে পারে। ব্যাটারির কথা বললে, Nokia X21 5G স্মার্টফোনে 5000mAh ব্যাটারি থাকতে পারে। ফোনে পাওয়া এই ব্যাটারি কত ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট করবে সে বিষয়ে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।

ফটোগ্রাফির জন্য, LED ফ্ল্যাশ সহ ফোনের পিছনের প্যানেলে তিনটি ক্যামেরা পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে। এর মধ্যে একটি 13-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং একটি টাইম-অফ-ফ্লাইট সেন্সর সহ একটি 64-মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকতে পারে। ফোনের বিশেষ বিষয় হল এতে কোম্পানি PureView প্রযুক্তি সহ ZEISS অপটিক্স অফার করবে।

Nokia X21 5G ছাড়াও কোম্পানির আরেকটি ফোন বাজারে আসতে পারে। ফোনে দেওয়া রিয়ার লুক X21 5G-এর মতো হতে পারে। আপনি উপরে যে ছবিটি দেখছেন তা এই হ্যান্ডসেটের। সবুজ রঙে আসা এই ফোনটিতে 50-মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট রয়েছে। গুজব রয়েছে যে এই ফোনটি কোম্পানির G সিরিজের নতুন 5G হ্যান্ডসেট হতে পারে।

এতে ফুল HD+ রেজোলিউশন সহ একটি ডিসপ্লে পাবেন এবং এটি 120Hz রিফ্রেশ রেটও সাপোর্ট করবে। টিপস্টারের মতে, কোম্পানি আগামী দিনে তার নতুন ফিচার ফোন- Nokia 5710 XA, Nokia 8210 4G এবং Nokia 2620 Flip লঞ্চ করবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button