MOBILES LEAKSSmartphone News

Motorola Edge 30 Neo আসছে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরার সাথে

ফাঁস হল Motorola Edge 30 Neo-এর কালার অপশন

Motorola তাদের Edge সিরিজের অধীনে একটি নয়া হ্যান্ডসেট বাজারে লঞ্চ করার পরিকল্পনা করছে। এটি Motorola Edge 30 Neo নামে বাজারে আসবে বলে আশা করা হচ্ছে। এই হ্যান্ডসেটটি হল সেই একই ফোন, যেটিকে প্রথমে Motorola Miami কোডনেম সহ Motorola Edge Lite বলা হয়েছিল। এই ডিভাইসটি Qualcomm Snapdragon 695 প্রসেসর দ্বারা চালিত হবে বলে জানা গেছে এবং এর সাথে ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি ইনবিল্ট স্টোরেজ যুক্ত থাকবে। এখন আবার একটি রিপোর্টের মাধ্যমে Motorola Edge 30 Neo-এর কালার অপশনগুলি প্রকাশ্যে এসেছে এবং জানা গেছে এটি চারটি আকর্ষণীয় রঙের বিকল্পে বাজারে লঞ্চ হবে।

ফাঁস হল Motorola Edge 30 Neo-এর কালার অপশন

টিপস্টার ইভান ব্লাস ও ৯১ মোবাইলস (91Mobiles) যৌথভাবে নতুন মোটোরোলা এজ ৩০ নিও-এর প্রত্যাশিত কালার অপশনগুলি শেয়ার করেছে। রিপোর্ট অনুসারে, হ্যান্ডসেটটিকে আগে মোটোরোলা এজ ৩০ লাইট নামে ডাকা হচ্ছিল। মায়ামি কোডনেমের এজ ৩০ নিও অ্যাকোয়া ফোম, ব্ল্যাক অনিক্স, আইস প্যালেস এবং ভেরি পেরি- এই চারটি চমকপ্রদ কালার অপশনে বাজারে উপলব্ধ হবে। কালার ভ্যারিয়েন্টের রেন্ডারগুলিও টিপস্টার শেয়ার করেছেন।

প্রসঙ্গত, এই ফাঁস হওয়া চিত্র অনুযায়ী, মোটোরোলা এজ ৩০ নিও-এর ডিসপ্লেতে সেলফি ক্যামেরার জন্য একটি পাঞ্চ-হোল কাটআউট দেখা যাবে। হ্যান্ডসেটের নীচে একটি ইউএসবি টাইপ-সি পোর্ট, একটি মাইক্রোফোন হোল, একটি স্পিকার গ্রিল এবং সিম ট্রে উপস্থিত থাকতে পারে। ফটোগ্রাফির জন্য, এজ ৩০ নিও-এর ব্যাক প্যানেলে একটি এলইডি ফ্ল্যাশ লাইট সহ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর যুক্ত ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। ছবিগুলি ইঙ্গিত দেয় যে, এই ফোনটির ডান ধারে ভলিউম রকার এবং পাওয়ার বাটনটি উপস্থিত থাকবে।

এছাড়া, Motorola Edge 30 Neo-এ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর দ্বারা চালিত হবে, যা ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি ইন-বিল্ট স্টোরেজের সাথে যুক্ত থাকবে। এটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ পোলড (POLED) ডিসপ্লে সহ আসবে। এই মোটোরোলা স্মার্টফোনে ৪,০২০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে। উল্লেখযোগ্যভাবে, এই স্পেসিফিকেশনগুলি জুন মাসে প্রকাশিত Motorola Edge 30 Lite সম্পর্কীত একটি রিপোর্টের সাথে সামঞ্জস্যপূর্ণ, যা হ্যান্ডসেটের ফার্স্ট লুকটিও শেয়ার করেছে। তবে সংস্থা এখনও Motorola Edge 30 Neo-এর বাণিজ্যিক নাম এবং এর স্পেসিফিকেশন নিশ্চিত করেনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button