MOBILES LEAKSSmartphone News

সেলফি লাভারদের জন্য মটো জি৩২

সেলফি লাভারদের জন্য মটো জি৩২

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড মটোরোলা বাজারে নিয়ে আসছে তাদের লেটেস্ট জি-সিরিজের হ্যান্ডসেট, মটো জি৩২। এই ফোনে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। এছাড়াও রয়েছে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এই ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপে রয়েছে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর। আসুন এই মোটোরোলা ফোনটির দাম, ফিচার ও সকল স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

মটোরোলা মটো জি৩২-এ ৬.৫ ইঞ্চির এলসিডি ডিসপ্লে রয়েছে, যার ওপরে সেলফি ক্যামেরার জন্য পাঞ্চ-হোল কাটআউট অবস্থান করছে। এই ডিসপ্লেটি ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট । ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ চিপসেট দ্বারা চালিত, যার সাথে সর্বাধিক ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ পাওয়া যাবে। আবার এটি স্টোরেজ সম্প্রসারণের জন্য মাইক্রোএসডি কার্ড স্লটও অফার করে। মোটো জি৩২ অ্যান্ড্রয়েড ১২.০ অপারেটিং সিস্টেমের নিয়ার স্টক সংস্করণে রান করে।

ফটোগ্রাফির জন্য, মটোরোলা মটো জি৩২-এর রিয়ার ক্যামেরা সেটআপে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ১১৮ ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সহ ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা উপস্থিত রয়েছে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা বর্তমান।

পাওয়ার ব্যাকআপের জন্য, মটোরোলা মটো জি৩২ ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

মটোরোলা মটো জি৩২ ফোনে নিরাপত্তার জন্য সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও মিলবে।

এছাড়া, মটোরোলা মটো জি৩২-এর কানেক্টিভিটি অপশনে একক বা ডুয়েল সিম সাপোর্ট, ৪জি এলটিই, ওয়াই-ফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ৫.২, জিপিএস, এনএফসি, একটি ইউএসবি-সি পোর্ট, একটি ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক অন্তর্ভুক্ত রয়েছে৷

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button