MOBILES LEAKSSmartphone News

১২ জিবি র‌্যামের সাথে আসছে লেনোভো

লেনোভো লিজিয়ন ওয়াই৭০০ আল্টিমেট এডিশন ট্যাবের ডিজাইন প্রকাশ্যে এসেছে

লেনোভো চিনে তাদের নতুন ট্যাবলেটের লেনোভো লিজিয়ন ওয়াই৭০০ আল্টিমেট এডিশন ট্যাবের ডিজাইন প্রকাশ্যে এসেছে। জানা গিয়েছে, এই ট্যাবে রয়েছে স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। এই ট্যাবের মূল আকর্ষণ হল ‘কালার চেঞ্জিং গ্লাস ব্যাক’। অর্থাৎ ট্যাবের রেয়ার বা ব্যাক প্যানেলের রঙ পরিবর্তন হবে। আর ট্যাবের পিছনের অংশ স্বচ্ছ কাচের মতো দেখতে হবে। আরজিবি লাইটিং- এর এফেক্ট থাকবে এই ট্যাবের রেয়ার প্যানেলে।

লেনোভো দাবি তাদের নতুন লিজিয়ন ওয়াই৭০০ আল্টিমেট এডিশন ট্যাবে গেম খেলার সময় ব্যাক প্যানেলের রঙ পরিবর্তন হবে। এছাড়াও বলা হচ্ছে এই ট্যাবে একটি ক্রোম শেল এক্সটিরিয়র ডিজাইন থাকবে। আর থাকতে পারে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের একটি ডিসপ্লে।

লেনোভো লিজিয়ন ওয়াই৭০০ আল্টিমেট এডিশন একটি আকর্ষণীয় ক্রোম শেল ডিজাইনের সাথে এসেছে। এতে ৮ ইঞ্চির এলসিডি প্যানেল রয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ চিপসেট দ্বারা চালিত, যার সাথে ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ যুক্ত রয়েছে। ট্যাবটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক জেড ইউআই ১৩ কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য,লেনোভো লিজিয়ন ওয়াই৭০০ আল্টিমেট এডিশন এর ব্যাক প্যানেলে এলইডি ফ্ল্যাশ সহ ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা এবং সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ডিভাইসটির সামনে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান।

তবে এই ট্যাবলেটের সবচেয়ে আকর্ষণীয় বিষয়টি হল, এতে একটি ইন্ডাকটিভ রিয়ার গ্লাস প্যানেল রয়েছে। ট্যাবলেটটি চালু থাকার সময় গ্লাস ব্যাক রঙ পরিবর্তন করে, যা গেমারদের কাছে যথেষ্ট উত্তেজনাপূর্ণ হবে বলে আশা করা হয়। আর গেমিংয়ের সময় আরজিবি লাইটের লাইটিং এফেক্ট গেমিং এক্সপেরিয়েন্সকে আরও উন্নত করবে।

সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, লেনোভো লিজিয়ন ওয়াই৭০০ আল্টিমেট এডিশন এ ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৬,৫৫০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button