Newsইনফরমেশন টেকনোলজি

দারাজে আবারও ইলেকট্রনিকস উইক ক্যাম্পেইন

দারাজের নতুন ধামাকা অফার

সাশ্রয়ী দামে ক্রেতাদের আসল ও মানসম্পন্ন ইলেকট্রনিক পণ্য কেনার সুযোগ করে দিতে আবারও নিজেদের সিগনেচার ক্যাম্পেইন ‘ইলেকট্রনিকস উইক ক্যাম্পেইন’ নিয়ে আসছে দেশের শীর্ষস্থানীয় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (https://daraz.com.bd)। এ ক্যাম্পেইনের মাধ্যমে ক্রেতারা নতুন ও সর্বাধুনিক ল্যাপটপ, স্মার্টফোন ও স্মার্ট গ্যাজেটস সহ অন্যান্য প্রয়োজনীয় ইলেকট্রনিক অ্যাপ্লায়েন্স কিনতে পারবেন। ক্যাম্পেইনটি শুরু হবে আগামী ১৫ জুন।

প্রযুক্তির অগ্রযাত্রার এ সময়ে স্বাভাবিকভাবেই ব্যবহারকারীদের নির্দিষ্ট সময় পরপর স্মার্টফোন, ল্যাপটপ, স্মার্টওয়াচ, ট্যাব ও অডিও ডিভাইস সহ অন্যান্য গ্যাজেট পরিবর্তন করতে হয়। সর্বাধুনিক গ্যাজেট ব্যবহারের মাধ্যমে ব্যবহারকারীদের লাইফস্টাইলেরও মানোন্নয়ন ঘটে। দারাজের ইলেকট্রনিকস উইক ক্যাম্পেইনের মাধ্যমে প্রযুক্তি ও গ্যাজেট-প্রেমী ক্রেতারা তাদের ডিজিটাল লাইফস্টাইলের নতুন অধ্যায় উন্মোচন করতে পারবেন। ক্যাম্পেইন শুরু হওয়ার আগে দারাজ ক্রেতাদের জন্য ‘অ্যাড টু কার্ট গিভঅ্যাওয়ে,’ ‘নিউ ইউজার গিফট,’ ‘আই লাভ ভাউচারস,’ ‘রিভিউ অ্যান্ড উইন,’ সহ অন্যান্য অফারও দিচ্ছে। ক্রেতারা এ সুযোগ উপভোগ করতে পারবেন ১২ থেকে ১৪ জুন পর্যন্ত। এছাড়াও, ক্যাম্পেইন চলাকালীন থাকছে নানা ধরনের মেগা ডিল, হট ডিল ও ব্র্যান্ড ফ্ল্যাশ সেলস; সাথে থাকছে ডিস্কাউন্ট ভাউচার, ডাবল টাকা ভাউচার এবং দারাজ লাইভ। পাশাপাশি, এ ক্যাম্পেইনের ব্যাংক ও এমএফএস পার্টনারদের মাধ্যমে পেমেন্ট পরিশোধে থাকবে অতিরিক্ত ডিসকাউন্ট পাওয়ার সুবিধা।

এখনই ভাউচার কালেক্ট করতে এবং প্রোডাক্ট কার্টে অ্যাড করতে ভিজিট করুনঃ https://pages.daraz.com.bd/wow/gcp/daraz/megascenario/bd/bd-electronics-week-2022/electronics-week-teasing

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button