Technologyতথ্য প্রযুক্তি

বিকাশে ৫০ টাকা বোনাস নিয়েছেন তো? (সীমিত সময়ের অফার)

বিকাশ দিচ্ছে ৫০ টাকা বোনাস

মাসের শুরুতেই বিকাশে চালু হয়েছে নতুন একটি বোনাস অফার। এই ক্যাম্পেইনের কল্যাণে ৫০ টাকা বোনাস নিতে পারবেন যেকোনো বিকাশ ব্যবহারকারী। এজন্য তাদেরকে নির্দিষ্ট কিছু লেনদেন করতে হবে বিকাশ ব্যবহার করে। বোনাস দেওয়া হবে লেনদেনের পর পরবর্তী কার্যদিবসের মধ্যে।

সীমিত সময়ের এই অফারে আপনাকে নির্ধারিত পরিমাণ অর্থ ব্যাংক এবং কার্ড থেকে বিকাশে পাঠাতে হবে। এর ফলে আপনি দুই ভাগে মোট ৫০ টাকা বোনাস পাবেন। অফার চলাকালীন একজন গ্রাহক একবারই এই ৫০ টাকা বোনাস পাবেন। যদিও দুইভাগে এই বোনাস দেওয়া হবে তবে আলাদাভাবে এলেও মোট বোনাসের পরিমাণ ৫০ টাকা।

এটি একটি অ্যাড মানি অফার। অর্থাৎ আপনার বিকাশ একাউন্টে নির্দিষ্ট নিয়ম মেনে অ্যাড মানি করলে এই বোনাস নিতে পারবেন। অ্যাড মানি করলে পুরো টাকাটাই আপনার বিকাশ একাউন্টে চলে আসবে। এরপর বোনাস অংশও এই একাউন্টে যুক্ত হবে। আপনি এই টাকা বিকাশের বিভিন্ন ফিচার ব্যবহার করে খরচ করতে পারবেন।

কার্ড টু বিকাশ সেবাটির মাধ্যমে আপনার বিকাশ নম্বরে ৩৭৫০ টাকা অ্যাড মানি করলে পাচ্ছেন ৩০ টাকা বিকাশ ক্যাশব্যাক। যে বিকাশ একাউন্ট থেকে অ্যাড মানি করা হবে, সেই বিকাশ একাউন্টেই ক্যাশব্যাক প্রদান করা হবে। তো আপনি ৩০ টাকা বোনাসের হিসাব পেলেন।

ব্যাংক টু বিকাশ ফিচারটির সাহায্যে ৩৭৫০ টাকা অ্যাড মানি করলে পাবেন ২০ টাকা ক্যাশব্যাক। আগের অপশনের মতই যে বিকাশ একাউন্টে অ্যাড মানি করা হবে, সে একাউন্টেই ক্যাশব্যাক দেওয়া হবে। তো আগের কার্ড টু বিকাশ এবং এই ব্যাংক টু বিকাশ উভয় বোনাস যোগ করলে আপনি পাচ্ছেন মোট ৫০ টাকা বোনাস (৩০+২০ = ৫০)।

লেনদেন সফল হওয়ার পরবর্তী কর্মদিবসের মধ্যে ব্যবহারকারীর একাউন্টে বোনাস পাঠিয়ে দেওয়া হবে। লেনদেন সম্পন্ন হওয়ার পর ক্যাশব্যাক পেতে গ্রাহকের বিকাশ একাউন্ট স্ট্যাটাস সচল অবস্থায় থাকতে হবে।

বিকাশ যেকোনো সময় যেকোনো ভাবে বোনাস ক্যাম্পেইনের টাইমলাইন অথবা শর্ত পরিবর্তন করার অধিকার রাখে। অফারটি চলবে ১ থেকে ১৫ জুন, ২০২২ পর্যন্ত। বিকাশের এই নতুন অ্যাড মানি অফার কেমন লাগল? আপনি কি এটি নিয়েছেন? আপনার অভিজ্ঞতা বা মতামত কমেন্টে জানান

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button