MOBILES LEAKSSmartphone News

আসছে সিম্ফনি হেলিও এস৩০

দেশের বাজারে হ্যালিও সিরিজের আরেকটি নতুন ফোন নিয়ে আসছে এডিসন গ্রুপ

দেশের বাজারে হ্যালিও সিরিজের আরেকটি নতুন ফোন নিয়ে আসছে এডিসন গ্রুপ। ‘হ্যালিও এস৩০’ মডেলের হ্যান্ডসেটের মাধ্যমে ২০১৮ সালের আগস্টে পর এই ফোনটি হতে চলেছে হ্যালিও সিরিজের নতুন ফোন । অ্যানড্রয়েড ১২ ও সাথে থাকছে অক্টাকোর প্রসেসরের ফোনটিতে থাকছে ৮ জিবি র‍্যাম। রয়েছে ১২৮ জিবির অভ্যন্তরীণ মেমোরি সুবিধা। ১০৮মেগাপিক্সেল এর মেইন ক্যামেরার পাশাপাশি আলট্রাওয়াইড ক্যামেরা আরেকটি ক্যামেরা থাকছে ফোনটিতে যা মেইন লেন্সকে অ্যাসিস্ট্যান্স প্রদান করবে ।

তো দেখা নেয়া যাক কি কি থাকতে পারে সিম্ফনি হেলিও সিরিজের নতুন ফোনে

ধারণা করা যাচ্ছে সিম্ফনি হেলিও এস৩০ ফোনে থাকছে মিডিয়াটেক এর শক্তিশালী প্রসেসর । চলমান গুঞ্জন ও ফাঁস হওয়া তথ্য অনুযায়ী, সিম্ফনি হেলিও সিরিজের নতুন ফোনটিতে ৬.৫৮ইঞ্চির এলসিডি প্যানেল থাকবে, যার রেজ্যুলেশন হবে ফুল এইচডি প্লাস। ফোনটিতে ৯০হার্জ রিফ্রেশ রেট থাকবে । ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ থাকবে এতে, এছাড়া এসডি কার্ড ব্যবহার করে স্টোরেজ বাড়ানোর সুযোগ তো থাকছেই।

ধারণা করা যাচ্ছে সিম্ফনি হেলিও ৩০ ফোনের পেছনে থাকছে চারটি ক্যামেরা। ১০৮মেগাপিক্সেল এর মেইন ক্যামেরার পাশাপাশি আলট্রাওয়াইড ক্যামেরা আরেকটি ক্যামেরা থাকছে ফোনটিতে যা মেইন লেন্সকে অ্যাসিস্ট্যান্স প্রদান করবে । তবে এখনো জানা যায়নি এই সেকেন্ডারি ক্যামেরাটি ম্যাক্রো ক্যামেরা নাকি ডেপথ সেন্সর।

সিম্ফনি হেলিও সিরিজের নতুন ফোনটিতে পাঞ্চ-হোল ডিসপ্লে থাকবে, যাতে স্থান পাবে ফোনটির ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ৫০০০মিলিএম্প এর ব্যাটারির পাশাপাশি ফাস্ট চার্জার থাকবে কিনা জানা যায়নি।

ফোনটির ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি ভ্যারিয়েন্ট এর দাম ১৬০০০ হতে পারে। চলতি মাসের শেষের দিকে ফোনটি অফিসিয়ালি মুক্তি পাবে বলে ধারণা করা হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button