MOBILES LEAKSSmartphone News

Apple iPhone 14 সিরিজের ডিজাইন ফাঁস

Apple iPhone 14 সিরিজের ডিজাইন ফাঁস

আইফোন ১৪ সিরিজ সম্পর্কে কোনও তথ্য দেয়নি, তবে এটি সম্পর্কে গুজব এবং বিস্তারিত ফাঁস থেকে এর নতুন ডিজাইন, দামের পরিবর্তন, ক্যামেরার পরিবর্তন এবং নতুন ধরণের ব্যাটারি সম্পর্কে জানা গেছে। আসলে, অ্যাপল প্রতি বছর সেপ্টেম্বরে তাদের নতুন ফোন লঞ্চ করে, এবং এবারও আশা করা হচ্ছে যে iPhone 14 সিরিজও এই মাসেই লঞ্চ হবে।

অ্যাপলের নতুন আইফোন নিয়ে মানুষের মধ্যে প্রচুর উন্মাদনা রয়েছে এবং লঞ্চ হতে এখনও কয়েক মাস বাকি রয়েছে। যদিও কোম্পানি আইফোন ১৪ সিরিজ সম্পর্কে কোনও তথ্য দেয়নি, তবে এটি সম্পর্কে গুজব এবং বিস্তারিত ফাঁস থেকে এর নতুন ডিজাইন, দামের পরিবর্তন, ক্যামেরার পরিবর্তন এবং নতুন ধরণের ব্যাটারি সম্পর্কে জানা গেছে। আসলে, অ্যাপল প্রতি বছর সেপ্টেম্বরে তাদের নতুন ফোন লঞ্চ করে, এবং এবারও আশা করা হচ্ছে যে iPhone 14 সিরিজও এই মাসেই লঞ্চ হবে।

এ বছরও ৪টি নতুন মডেলের আইফোন আনা হবে বলে আশা করা হচ্ছে। অ্যাপল এই বছর যে চারটি আইফোন মডেল প্রকাশ করবে তার মধ্যে রয়েছে iPhone 14, iPhone 14 Max, iPhone 14 Pro এবং iPhone 14 Pro Max।

iPhone 14 সিরিজের অনেক তথ্য ইতিমধ্যেই অনলাইনে ফাঁস হয়েছে। ফাঁস এবং রিপোর্ট আসন্ন iPhone 14 Pro মডেল সম্পর্কে কিছু নতুন বিবরণ প্রকাশ করেছে। অ্যাপল গত কয়েক বছর ধরে আইফোনের জন্য মজাদার রঙ নিয়ে আসছে। একটি নতুন প্রতিবেদন অনুসারে, iPhone 14 প্রো মডেল, যার মধ্যে প্রো এবং প্রো ম্যাক্স রয়েছে, একটি নতুন সোনালী রঙে আসবে।

এছাড়াও, সাম্প্রতিক কিছু ফাঁসও প্রকাশ করেছে যে iPhone 14 Pro একটি বড়ি এবং গর্তের নকশা দিয়ে প্যাক করা হবে। ফোনটিতে একটি পিল-আকৃতির কাটআউট এবং ফেসআইডি সেন্সর এবং সেলফি ক্যামেরার জন্য একটি গর্ত অন্তর্ভুক্ত রয়েছে বলে জানা গেছে।

আইফোন প্রো মডেলটি আগের মডেলের তুলনায় পাতলা বেজেল বৈশিষ্ট্যযুক্ত বলে জানা গেছে। অন্যদিকে, iPhone 14 এবং iPhone 14 Max-এর আগের ফোনগুলির মতোই থাকবে বলে আশা করা হচ্ছে।
ব্লুমবার্গের অ্যাপল গুরু মার্ক গুরম্যান দাবি করেছেন যে অ্যাপল তার আসন্ন সবচেয়ে বড় আকারের আইফোন আগের চেয়ে ২০০ ডলার কম বিক্রি করবে। Apple iPhone 14 Pro এবং iPhone 14 Pro Max-এর দাম যথাক্রমে ১০৯৯ ডলার এবং ১১৯৯ ডলার পর্যন্ত হবে, প্রো এবং নন-প্রো আইফোনগুলির মধ্যে পার্থক্য করতে। এছাড়াও, এটিও প্রত্যাশিত যে Apple তার Max সংস্করণটিকে তার iPhone ১৩ মিনি দিয়ে প্রতিস্থাপন করবে, যা প্রায় ৩০০ ডলার দাম বাড়িয়ে দিতে পারে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button