Smartphone News

নতুন ফোন কিনবেন ভাবছেন?

বাজারে আসছে শক্তিশালী ফিচার সহ 3 চমৎকার সস্তা ফোন

জুন মাসের এই সপ্তাহটি স্মার্টফোন ইউজারদের জন্য বেশ বিশেষ। এই সপ্তাহে Realme কোম্পানি থেকে শুরু করে Samsung এবং Poco, বিভিন্ন কোম্পানির স্মার্টফোন লঞ্চ হতে চলেছে। বিশেষ বিষয় হল তিনটি ফোনই আলাদা দামের সাথে আসবে। তিনটি ফোনই অনলাইন শপিং ওয়েবসাইট ফ্লিপকার্টের (Flipkart) মাধ্যমে বিক্রি করা হবে। চলুন জেনে নেই এই ফোনগুলোর বিস্তারিত:

SAMSUNG GALAXY F13

Samsung এর এই স্মার্টফোনটি 22 জুন লঞ্চ হবে। কোম্পানির মতে, Galaxy F13 ফোনে রয়েছে একটি FullHD+ LCD ডিসপ্লে, 15W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 6000mAh ব্যাটারি। ফোনে অটো ডেটা সুইচিং ফিচারও দেওয়া হয়েছে। ছবি দেখে এটা স্পষ্ট যে ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করা হবে। ফোনের দাম প্রায় 20 হাজার টাকা থেকে শুরু হতে পারে।

Galaxy F13

 

POCO F4 5G

Poco F4 5G স্মার্টফোনের গ্লোবাল ডেবিউ হবে 23 জুন বিকেল 5:30 টায়। ফোনটি Snapdragon 870 প্রসেসরে রান করবে এবং ফোনে E4 সুপার AMOLED ডিসপ্লে থাকবে। ফোনে লিকুইডকুল 2.0 ফিচার, যা ফোনকে কম গরম করবে। এছাড়া ফোনে 1300 nits পিক ব্রাইটনেস, 120Hz রিফ্রেশ রেট এবং 360Hz টাচ স্যাম্পলিং রেটও দেওয়া। ফোনে 64MP প্রাইমারি ক্যামেরা সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে।

 

REALME C30

Realme C30

 

Realme C30 ভারতে 20 জুন Flipkart-এ লঞ্চ করা হয়েছে। স্মার্টফোনটি Unisoc T612 প্রসেসর দ্বারা চালিত হয় এবং একটি বিশাল 5000mAh ব্যাটারি রয়েছে। ডিজাইন সম্পর্কে বলতে গেলে, পিছনের প্যানেলে ভার্টিকাল স্ট্রাইপ ডিজাইন দেওয়া। পিছনের দিকে একটি মাত্র রিয়ার ক্যামেরা সেন্সর রয়েছে, যার সাইজ বেশ বড়। এই স্মার্টফোনটি 8 ​​হাজারেরও কম রেঞ্জে আনা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button