Earning Tips

‘নগদ’ নিয়ে এলো মোবাইল রিচার্জে ১০ টাকার অফার

১০ টাকা খরচে ১ জিবি ইন্টারনেট:

অন্যান্য সেবার মতো মোবাইল রিচার্জেও গ্রাহকদের বেশি লাভ দিতে দেশের জনপ্রিয় মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ নিয়ে এলো মোবাইল রিচার্জে ১০ টাকা অফারের বিশেষ একটি ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনের আওতায় ‘নগদ’-এর নতুন ও পুরোনো গ্রাহকেরা তাদের নিজ ‘নগদ’ নম্বরে ২০ টাকা রিচার্জ করলেই পাবেন ১০ টাকা ক্যাশব্যাক অথবা ১০ টাকা খরচে পাবেন ১ জিবি ইন্টারনেট।

আজ সোমবার থেকে ‘নগদ’-এর গ্রাহকেরা দেশের যেকোনো মোবাইল অপারেটর থেকে ২০ টাকা রিচার্জ করলে এই ১০ টাকা ক্যাশব্যাকের অফারটি উপভোগ করতে পারবেন। ‘নগদ’-এর নতুন ও পুরোনো গ্রাহকেরা যারা ৩১ ডিসেম্বর ২০২১-এরপর কোনো প্রকার রিচার্জ করেননি, তারা এই অপারটি উপভোগ করতে পারবেন

‘নগদ’ গ্রাহকেরা অ্যাপ অথবা *১৬৭# ডায়াল করার মাধ্যমে রিচার্জ করে উপভোগ করতে পারবেন এই ক্যাশব্যাক অফার। এক্ষেত্রে একজন ‘নগদ’ গ্রাহক সর্বোচ্চ একবার এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে পারবেন। ক্যাশব্যাক অফারটি পাওয়া যাবে শুধুমাত্র গ্রাহকের ‘নগদ’ অ্যাকাউন্টের সাথে সংযুক্ত প্রিপেইড বা পোস্টপেইড নম্বরে।

‘নগদ’-এর গ্রাহকেরা এই দুটি অফারের মধ্যে যেকোনো একটি অফার উপভোগ করতে পারবেন। এ ছাড়া অফারের ক্যাশব্যাকটি পরবর্তী একদিনের মধ্যে গ্রাহকের নম্বরে যুক্ত হবে। পাশাপাশি ‘নগদ’ ইসলামিক-এর গ্রাহককেরাও চাইলে ক্যাম্পেইনে অংশ নিতে পারবেন।

১০ টাকা খরচে ১ জিবি ইন্টারনেট:
১০ টাকা খরচে ১ জিবি ইন্টারনেট পেতে গ্রামীণফোন, রবি এবং এয়ারটেল-এর গ্রাহকেরা ৩৮ টাকা রিচার্জ করে উপভোগ করতে পারবেন ২৮ টাকা ক্যাশব্যাক। বাংলালিংক-এর গ্রাহকেরা ৩১ টাকা রিচার্জ করে পাবেন ২১ টাকা ক্যাশব্যাক। টেলিটক-এর গ্রাহকেরা ২৭ টাকা রিচার্জ করে পাবেন ১৭ টাকা ক্যাশব্যাক। ক্যাশব্যাকটি পরবর্তী একদিনের মধ্যে গ্রাহকের ‘নগদ’ অ্যাকাউন্টের সাথে সংযুক্ত মোবাইল নম্বরে যুক্ত হয়ে যাবে।

মোবাইল রিচার্জের এমন দারুণ খবরের বিষয়ে ‘নগদ’-এর চিফ বিজনেস অফিসার শেখ আমিনুর রহমান বলেন, ‘সারা পৃথিবীতে এখন দ্রব্যমূল্য ঊর্ধ্বগতি। সেখানে ২০ টাকা রিচার্জ করে ১০ টাকা ক্যাশব্যাকের মতো অফার এবং ১০ টাকা খরচে ১ গিগাবাইট ইন্টারনেট এ দেশের সাধারণ মানুষের জন্য অনেক বেশি সাশ্রয়ী ও উপকারী রিচার্জ হবে। আমরা সকল গ্রাহকের কথা মাথায় রেখে এমন উদ্যোগ নিয়েছি।’

‘নগদ’ কর্তৃক দেশ সেরা এই মোবাইল রিচার্জ সম্পর্কে আরও বিস্তারিত জানতে গ্রাহকেরা ভিজিট করতে পারেন ‘নগদ’-এর ওয়েবসাইট কিংবা অফিসিয়াল ফেসবুক পেইজ। এ ছাড়া কল করতে পারেন ‘নগদ’-এর গ্রাহক সেবা নম্বর ১৬১৬৭ অথবা ০৯৬০৯৬১৬১৬৭ নম্বরে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button