MOBILES LEAKSSmartphone News

মটোরোলা লঞ্চ করলো মোটো জি ৮২

মটোরোলা লঞ্চ করলো মোটো জি ৮২

মটোরোলা মোবাইল চলতি মাসে দুটি ফোন লঞ্চ করতে চলেছে তার মধ্যে একটি হল মটোরোলা মোটো জি ৭১ এস এবং অপরটি হল মটোরোলা মোটো জি ৮২। আজকে আমরা আলোচনা করব মটোরোলা মোটো জি ৮২ নিয়ে। এটি একটি মিড বাজেটের ফোন হতে চলেছে উক্ত কোম্পানীটির। উক্ত ফোনটিতে প্রায় সবরকম সুযোগ সুবিধা মিলবে। চলতি মাসেই লঞ্চ করা হবে ফোনটির। চলুন দেখে নেওয়া যাক এই ফোনটির স্পেসিফিকেশন।

ডিসপ্লেঃ
মটোরোলা মোটো জি ৮২ মোবাইলটিতে দেওয়া হয়েছে ৬.৬ ইঞ্চি বিশিষ্ট অ্যামোল্ড ডিসপ্লে। এই ফোনটির স্ক্রিন রেজুলেশন দেওয়া হয়েছে ১০৮০X২৪০০ পিক্সেল। এছাড়া এই ফোনটির সাথে দেওয়া হয়েছে ১২০ হার্জ এর রিফ্রেশ রেট। উক্ত ফোনটির পি পি আই ডেনসিটি দেওয়া হয়েছে ৪০২।

বডিঃ
এই মোবাইলটির ডিভাইস হবে ফ্যাবলেট টাইপের। ডুয়েল সিম ব্যাবহার করা যাবে এই ফোনটিতে। এই মোবাইলটির আয়তন হবে ১৬০.৯X৭৪.৫X৮ মিলিমিটার এবং ওজন হবে মাত্র ১৭৩ গ্রাম।

হার্ডওয়্যারঃ
মটোরোলা মোটো জি ৮২ ফোনটির চিপসেট দেওয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি অক্টাকোর প্রসেসর। এছাড়া জি পি ইউ দেওয়া হয়েছে অ্যাড্রিনো ৬১৯। উক্ত ফোনটির সাথে দেওয়া হয়েছে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ফোন স্টোরেজ। এই ফোনটিতে দেওয়া হয়েছে অ্যান্ড্রোয়িড ভার্সন ১২। ৫জি বিশিষ্ট হতে চলেছে এই ফোনটি। ইউ এস বি ও টি জি এবং টাইপ সি পোর্ট, পোর্ট ২.০ দেওয়া হয়েছে ফোনটিতে। এছাড়া ৩.৫ মিলিমিটার অডিও জ্যাক, ব্লুটুথ ৫.১, ওয়াইফাই ৬ সহ যাবতীয় সুবিধা। মটোরোলা মোটো জি ৮২ মোবাইলটির ব্যাটারীটি দেওয়া হয়েছে ৫,০০০ মিলি অ্যাম্পিয়ার এর। এছাড়া ফোনটির সাথে দেওয়া হয়েছে ৩০ ওয়াটের ফাস্ট চার্জিং। হার্ডওয়্যার সেকশনটি এখানে খুব ভাল দেওয়া হয়েছে।

ক্যামেরাঃ
মটোরোলা মোটো জি ৮২ তে দেওয়া হয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটাপ যার প্রাথমিক ক্যামেরাটি হবে ৫০ মেগাপিক্সেলের, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড এবং অপরটি হবে ২ মেগাপিক্সেলের একটি ম্যাক্রো সেন্সর। এছাড়া সাথে দেওয়া হয়েছে একটি এল ই ডি ফ্ল্যাশ। উক্ত ফোনটিতে ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে ১৬ মেগাপিক্সেলের একটি সেন্সর। প্রত্যেক ক্যামেরাতেই ১০৮০ পি ৩০/৬০ এফ পি এস এর ভিডিও রেকর্ডিং করা যাবে। প্রত্যেক ক্যামেরাতেই থাকবে এইচ ডি আর,পোরট্রেইট, টাইমলেপস, স্লো মোশন এর সুবিধা।

মূল্যঃ
মটোরোলা মোটো জি ৮২ মোবাইলটির মূল্য নির্ধারণ করা হয়েছে বাংলাদেশী মূল্য অনুযায়ী ২৯,৯৭৬ টাকা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button