MOBILES LEAKS

কমদামি ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি দিবে শাওমি

কমদামি ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি দিবে শাওমি

পোকো তাদের প্রতীক্ষিত এন্ট্রি-লেভেল হ্যান্ডসেট, পোকো সি৪০-এর লঞ্চের তারিখটি নিশ্চিত করেছে। পোকো গ্লোবাল তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে একটি নতুন টিজার প্রকাশ করে নিশ্চিত করেছে যে, আসন্ন পোকো সি৪০ হ্যান্ডসেটটি কোম্পানির দ্বারা আয়োজিত একটি অনলাইন লঞ্চ ইভেন্টের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে আগামী ১৬ জুন বিশ্বব্যাপী লঞ্চ হবে।

ঘোষণায় পোকো জানিয়েছে যে, এই আপকামিং এন্ট্রি লেভেল ডিভাইসটিতে সংস্থার নিজস্ব স্টাইলের ডিজাইন দেখতে পাওয়া যাবে। এছাড়া পোকো সি৪০-এর কালার অপশনগুলির মধ্যে ব্র্যান্ডের সিগনেচার পোকো ইয়েলো কালারওয়েটিও থাকবে বলে জানা গেছে।

তবে টিজারে দেখানো ডিজাইনটি দেখে মনে করা হচ্ছে যে, এটি চলতি বছরের শুরুতে বিশ্বব্যাপী লঞ্চ হওয়া রেডমি ১০সি এবং দেশে লঞ্চ হওয়া স্ট্যান্ডার্ড রেডমি ১০-এর সাথে অনেকটাই সাদৃশ্যপূর্ণ হবে। আশা করা হচ্ছে, এই এক্সক্লুসিভ নতুন ডিজাইন বলতে পোকো, হ্যান্ডসেটের জন্য শুধুমাত্র একটি নতুন কালার অপশনকেই বোঝাচ্ছে না।

এছাড়াও পোকো তাদের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোকো সি৪০-এর স্পেসিফিকেশনের জন্য টিজারও প্রকাশ করেছে।

জানা যাচ্ছে এই নতুন ডিভাইসে শক্তিশালী ৬,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যা এখন পর্যন্ত পোকো স্মার্টফোনে ব্যবহৃত সবচেয়ে বড় ব্যাটারি এবং এতে ৬.৭১ ইঞ্চির টিয়ারড্রপ নচ ডিসপ্লেও দেওয়া হবে, যা এই ব্র্যান্ডের হ্যান্ডসেটে এখনও পর্যন্ত দেখতে পাওয়া সবচেয়ে বড় আকারের ডিসপ্লে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button