MOBILES LEAKSSmartphone News

ওয়ানপ্লাস মোবাইলের নতুন সংযোজন করা হল ওয়ানপ্লাস নর্ড ২T

ওয়ানপ্লাস মোবাইলের নতুন সংযোজন করা হল ওয়ানপ্লাস নর্ড ২T

ওয়ানপ্লাস মোবাইল কয়েক বছর ধরে আমাদের বিশ্বস্ততার সাথে সেবা দিয়ে আসছে। এর ফোনগুলো সবসময় সেরা প্রযুক্ত নিয়ে হাজির হচ্ছে আমাদের মাঝে। এবার নতুন করে নিয়ে আসছে ওয়ানপ্লাস নর্ড ২টি। অত্যাধুনিক গেমিং প্রসেসরসহ নানারকম সুবিধা নিয়ে আসছে মোবাইলটি। এটি একটি মিড বাজেটের ফোন হতে চলেছে উক্ত কোম্পানীটির। চলতি মাসেই লঞ্চ করা হবে ফোনটির। চলুন দেখে নেওয়া যাক এই ফোনটির স্পেসিফিকেশন।

ডিসপ্লেঃ
ওয়ানপ্লাস নর্ড ২টি মোবাইলটিতে দেওয়া হয়েছে ৬.৪৩ ইঞ্চি বিশিষ্ট অ্যামোল্ড ডিসপ্লে। এই ফোনটির স্ক্রিন রেজুলেশন দেওয়া হয়েছে ১০৮০X২৪০০ পিক্সেল। উক্ত ফোনটির পি পি আই ডেনসিটি দেওয়া হয়েছে ৪০৯ এবং ৯০ হার্জ এর ডিসপ্লে রিফ্রেশ রেট দেওয়া হয়েছে ফোনটির। কর্নিং গরিলা গ্লাস ৫ এর নিরাপত্তা দেওয়া হয়েছে ফোনটিতে।

বডিঃ
এই মোবাইলটির ডিভাইস হবে ফ্যাবলেট টাইপের। ডুয়েল সিম ব্যাবহার করা যাবে এই ফোনটিতে। এই মোবাইলটির আয়তন হবে ১৫৯.১X৭.৩.২X৮.২ মিলিমিটার এবং ওজন হবে মাত্র ১৯০ গ্রাম।

হার্ডওয়্যার:
ওয়ানপ্লাস নর্ড ২টি ফোনটির চিপসেট দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ ৩ গিগাহার্জ অক্টাকোর প্রসেসর। এছাড়া জি পি ইউ দেওয়া হয়েছে এ আর এম মালি জি ৭৭ এম সি ৯। উক্ত ফোনটির সাথে দেওয়া হয়েছে ৮/১২ জিবি র‍্যাম এবং ১২৮/২৫৬ জিবি ফোন স্টোরেজ। এই ফোনটিতে দেওয়া হয়েছে অ্যান্ড্রোয়িড ভার্সন ১২। ৫জি বিশিষ্ট হতে চলেছে এই ফোনটি। ইউ এস বি ও টি জি এবং টাইপ সি পোর্ট, পোর্ট ২.০ দেওয়া হয়েছে ফোনটিতে। এছাড়া ৩.৫ মিলিমিটার অডিও জ্যাক, ব্লুটুথ ৫.২ , ওয়াইফাই ৬ সহ যাবতীয় সুবিধা। ওয়ানপ্লাস নর্ড ২টি মোবাইলটির ব্যাটারীটি দেওয়া হয়েছে ৪,৫০০ মিলি অ্যাম্পিয়ার এর। এছাড়া ফোনটির সাথে দেওয়া হয়েছে ৮০ ওয়াটের ফাস্ট চার্জিং সিস্টেম। হার্ডওয়্যার সেকশনটি এখানে খুব ভাল দেওয়া হয়েছে।

ক্যামেরাঃ
ওয়ানপ্লাস নর্ড ২টি তে দেওয়া হয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটাপ যার প্রাথমিক ক্যামেরাটি হবে ৫০ মেগাপিক্সেলের, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড এবং অপরটি হবে ২ মেগাপিক্সেলের একটি ডেপথ সেন্সর। এছাড়া সাথে দেওয়া হয়েছে ডুয়েল এল ই ডি ফ্ল্যাশ। উক্ত ফোনটিতে ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে ৩২ মেগাপিক্সেলের একটি সেন্সর। প্রত্যেক ক্যামেরাতেই ১০৮০ পি ৩০/৬০/২৪০ এফ পি এস এর ভিডিও রেকর্ডিং করা যাবে। প্রত্যেক ক্যামেরাতেই থাকবে এইচ ডি আর,প্যানোরামা, পোরট্রেইট, ই আই এস, ও আই এস, সুপার স্লো মোশন, টাইমলেপস এর সুবিধা।

মূল্যঃ
ওয়ানপ্লাস নর্ড ২টি মোবাইলটির মূল্য নির্ধারণ করা হয়েছে বাংলাদেশী মূল্য অনুযায়ী ৩৪,৯৭৬ টাকা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button