MOBILES LEAKSSmartphone News

ক্যামেরায় চমক নিয়ে শক্তিশালী প্রসেসরে ভিভোর নতুন ফোন

বাজারে ভি সিরিজের নতুন স্মার্টফোন নিয়ে এসেছে চীনের ফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো

বাজারে ভি সিরিজের নতুন স্মার্টফোন নিয়ে এসেছে চীনের ফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। ফোনটির মডেল ভিভো ভি২৫ প্রো। চীনের বাজারে ডিভাইসটি উন্মোচন করা হয়েছে। ক্যামেরার পাশাপাশি ফোনটির প্রধান আর্কষণ ৬৫ ওয়াট ফ্ল্যাশচার্জ হাইলাইটিং ফিচার, যার দরুন ফোনটি ৩০ মিনিটে ৮০ শতাংশ পর্যন্ত চার্জ হবে।

ভিভো ভি২৫ প্রো ফোনে রয়েছে ৬.৫৬ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, যা ১২০ হার্জ রিফ্রেশ রেট সাপোর্টেড। ফোনটির ডিসপ্লে রেজোলিউশন ১০৮০ বাই ২৩৭৬ পিক্সেল। মিডিয়াটেক শক্তিশালী ডাইমেনসিটি ১৩০০ চিপসেট ব্যবহার করা হয়েছে ফোনটিতে।

ফোনটি দুটি ভ্যারিয়েন্টে বাজারে এসেছে ৮ জিবি ও ‌‌১২ জিবি র‍্যাম। রম হিসেবে থাকছে ১২৮ জিবি ও ২৫৬ জিবি। অপারেটিং সিস্টেম গুগলের অ্যান্ড্রয়েড ১২।

ট্রিপল ক্যামেরা সেটাপ রয়েছে ভিভোর নতুন এই ফোনে। অপটিক্যাল ও ইলেক্ট্রনিক ইমেজ স্ট্যাবিলাইজেশনযুক্ত ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরের পাশাপাশি একটি ৮ মেগাপিক্সেল সুপার-ওয়াইড-অ্যাঙ্গেল ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা সেন্সর রয়েছে। সেলফিপ্রেমীদের জন্য ফোনের সামনে রয়েছে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা। পেছনের ক্যামেরায় অটোফোকাসের সুবিধাও আছে।

৪৮৩০ এমএএইচ ব্যাটারির ভিভোর নতুন এই ফোনটি ব্লু এবং ব্ল্যাক কালারে পাওয়া যাবে। ব্লু কালার ভ্যারিয়েন্টটি ইউভি লাইট ও সূর্যের আলোতে রঙ বদলাতে পারে।

ভিভো ভি২৫ প্রো ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি রমের দাম পড়বে ৪৫০ মার্কিন ডলার, বাংলাদেশি মুদ্রায় প্রায় ৪৩ হাজার টাকা। অন্যদিকে ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি রমের ফোনটি কিনতে চাইলে গুনতে হবে ৫০০ মার্কিন ডলার, বাংলাদেশি মুদ্রায় প্রায় ৫০ হাজার টাকা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button