Technology

সস্তা ইয়ারফোন আনল রিয়েলমি, ১০ মিনিটের চার্জে চলবে ২ ঘন্টা

বাজারে এসেছে নতুন ইয়ারবাডস রিয়েলমি টেকলাইফ বাডস টি ১০০

বাজারে এসেছে নতুন ইয়ারবাডস রিয়েলমি টেকলাইফ বাডস টি ১০০। এই ট্রু ওয়্যারলেস স্টিরিও ইয়ারবাডসে রয়েছে ডুয়াল টোন । তার সঙ্গে রয়েছে ১০ মিলিমিটারের ডায়নামিক ড্রাইভার্স। এনভায়রনমেন্টাল নয়েজ ক্যানসেলেশন ফিচার রয়েছে রিয়েলমি টেকলাইফ বাডস টি ১০০ ইয়ারবাডসে। রিয়েলমি টেকলাইফ বাডস টি ১০০ এটি একটি IPX5 রেটিং প্রাপ্ত সোয়েট অ্যান্ড ওয়াটার রেজিসট্যান্ট ইয়ারবাডস। অর্থাৎ ঘাম এবং জলে এই ইয়ারবাডস নষ্ট হবে না। ওয়ার্ক আউট করার সময়েও আপনি ব্যবহার করতে পারবেন রিয়েলমি টেকলাইফ বাডস টি ১০০।রিয়েলমির দাবি করেছে তাদের নতুন ইয়ারবাডসে চার্জিং কেস সমেত ২৮ ঘণ্টা প্লেব্যাক টাইম দিতে পারে।

রিয়েলমি টেকলাইফ বাডস টি ১০০ ইয়ারফোনে স্বচ্ছ বেস সরবরাহ করার জন্য ব্যবহৃত হয়েছে পিক প্লাস টিপিইউ (PEEK+TPU) তৈরি ১০ এমএম অ্যাডভান্স কম্পোজিট ডায়াফ্রাম। তাছাড়া নতুন এই অডিও প্রোডাক্টে এআই এএনসি (AI ENC) ফিচার উপলব্ধ, যা বাইরের অবাঞ্ছিত আওয়াজ কমিয়ে কলিং এক্সপিরিয়েন্সকে আরও মনোময় করে তুলবে। এমনকি ইয়ারফোনটিতে ৮৮ এমএস লো ল্যাটেন্সি মোড অফার করার সাথে গুগল ফার্স্ট ইয়ার সাপোর্ট করবে। এছাড়া ডিজাইনের প্রসঙ্গে বলতে গেলে এটি ইন-ইয়ার ডিজাইন ও পরিবর্তনশীল সিলিকন টিপের সাথে এসেছে।

অন্যদিকে, রিয়েলমি টেকলাইফ বাডস টি ১০০ ইয়ারফোনের চার্জিং কেস পেবলের মত দেখতে। সংস্থার মতে, একবার চার্জে চার্জিং কেস সহ ইয়ারফোনটি ২৮ ঘন্টা প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম। আবার এর প্রতিটি ইয়ারবাড ৬ ঘন্টা ব্যাটারি লাইফ অফার করতে পারবে। এমনকি ফাস্ট চার্জিং সাপোর্ট করায় মাত্র ১০ মিনিট চার্জে এটি ১২০ মিনিট প্লে টাইম সরবরাহ করবে। সর্বোপরি, জল থেকে সুরক্ষা দিতে অডিও ডিভাইসটি IPX5 রেটিং প্রাপ্ত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button